পরণে অতিস্বল্প পোশাক! হাত দিয়ে ঢেকে রেখেছেন স্ত’নযু’গল! নেট পাড়া তোলপাড় করলেন অভিনেত্রী শুভশ্রী! হলেন ক’টাক্ষের শি’কার!

নিজস্ব প্রতিবেদন :- স্বামী-সন্তান নিয়ে সম্প্রতি সপরিবারে মালদ্বীপ ভ্রমণ করতে রওনা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বলিউডের অন্যতম পরিচিত অভিনেত্রীদের তালিকায় শুভশ্রীর নাম নেওয়া যায়। তার অভিনয় দক্ষতা খুব সহজেই তাকে জনপ্রিয়তার শীর্ষ স্থানে পৌঁছাতে সাহায্য করেছে।তবে অনেকেই বলে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী কে বিয়ে করার পর তার জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।

কিন্তু এটি একেবারেই সত্য নয়। ব্যক্তিগতভাবে শুভশ্রীর অভিনয় দক্ষতাই তাকে দর্শকদের মন জয় করতে সাহায্য করেছে। গতবছর লকডাউন চলাকালীন সময়ে মা হয়েছিলেন শুভশ্রী। এরপর দীর্ঘ সময় নিজেকে অভিনয় জগৎ থেকে দূরে সরিয়ে রাখেন নায়িকা।সম্ভবত সন্তানকে সঠিকভাবে লালন পালন করার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি আবারও ছেলে কিছুটা বড় হতেই কাজের জগতে ফিরে এসেছেন শুভশ্রী।

ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শোতে বিচারক হিসেবে যোগ দিয়েছেন তিনি। কাজ এবং ছেলেকে সময় দেওয়ার সাথেই পরিবারের সাথে সময় কাটাতে ভোলেন না নায়িকা। তাই একটু অবসর পেয়েই স্বামী সন্তানকে নিয়ে উড়ে গিয়েছেন মালদ্বীপের উদ্দেশ্যে।সম্প্রতি দিন কয়েক আগেই শুভশ্রীর ছেলে ইউভান এর কলকাতা বিমানবন্দরে একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছিল।

সেই ভিডিওতে ইউভানের পেছনে শুভশ্রীকে ছুটে বেড়াতে দেখা যাচ্ছিল বিমানবন্দরে। এরপর তাদের মালদ্বীপ সফর শুরু হওয়ার পর আরও নানান ধরনের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী। তবে সম্প্রতি নিজের শেয়ার করা একটি ভিডিও নিয়ে বেশ বিতর্কের মুখোমুখি হতে হয়েছে এই নায়িকাকে। শুভশ্রীর শেয়ার করা সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে জলাধারে একত্রে ছবি তুলছেন রাজ-শুভশ্রী।

কিন্তু নিজের পোশাক এর সামনের অংশ খোলামেলা হওয়ায় তা হাত দিয়ে ঢেকে রেখেছেন নায়িকা। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই ক-টাক্ষের মুখে পড়ছেন শুভশ্রী। অনেক নেটিজেনরাই শুভশ্রীর উদ্দেশ্যে মন্তব্য করেছেন, ‘এমন পোশাক পরেন কেন যা হাত দিয়ে ঢাকতে হয়’!

Back to top button