বাড়ির দেওয়ালের ফাটলের ভেতর থেকে বিশাল বড় কো’বরা সাপ উদ্ধার করলেন যুবক! ফোঁ’স করতেই ঘটলো বি’পত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ায় আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি। এইসব ভিডিওগু-লি আমাদের মনকে আরো সোশ্যাল মিডিয়া সম্পর্কে আগ্রহী হতে সাহায্য করে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল কিছু বিশেষ ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি।

তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক। সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত যেকোন ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। ভাইরাল এই ভিডিও গু-লিতে নানান ধরনের ঘটনাবলী সম্পর্কে জানা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গ্রামের বাড়ির মধ্যে বি-ষধর কো-বরা সাপ ঢুকে গিয়েছে।

বাড়ির দেওয়ালের একটি গর্তের মধ্যে ঢুকে বসে রয়েছে সাপটি। বিশালাকৃতির এই কোবরা টিকে দেখে রীতিমত ভ-য় পেয়ে গিয়েছেন বাড়ির সদস্যরা। এর পরেই তারা উদ্ধারকারীদের খবর দেন। উদ্ধারকারী যুবকেরা এসে কো-বরা সাপটাকে ঘরের ভিতর থেকে উদ্ধার করেন।

এই সম্পূর্ণ ঘটনার ভিডিও “মুরলিওয়ালে হৌসলা” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ দর্শকসংখ্যা অতিক্রম করে ফেলেছে। চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন। ভাইরাল ভিডিওটি তে সাপ সংক্রান্ত নানান ধরনের গুরুত্বপূর্ণ তথ্যাবলীও শেয়ার করা হয়েছে।

Back to top button