জামা চেঞ্জ করে ক্যামেরার সামনেই জামা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী উরফি, ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:নিজের বিতর্কিত পোশাক-আশাকের কারণে সর্বদাই চর্চায় থাকেন অভিনেত্রী উরফি জাভেদ।তার ফ্যাশন সেন্স নিয়ে নেটিজেনদের মনে বেশ কিছু প্রশ্ন রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই তিনি থাকেন অন্তর্বাসবিহীন অবস্থায়। তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল গুলিতে চোখ রাখলেই এমন অনেক ছবি আপনারা দেখতে পারবেন।

উরফি জাভেদের ভক্ত সংখ্যা নিতান্তই কম নয়। অভিনেত্রীর নতুন ছবি বা ভিডিও শেয়ার হওয়ার অপেক্ষায় সর্বদাই বসে থাকেন তার পুরুষ অনুরাগীরা।তার কাটা ছেঁড়া পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের হাইভোল্টেজে ঘায়েল হন দর্শকরা। অনুরাগী সংখ্যার পাশাপাশি তার সমালোচনাকারীর সংখ্যাটাও কম নয়। বেশিরভাগ জায়গাতেই নিজের অদ্ভুত ফ্যাশন সেন্স নিয়ে কটাক্ষর সম্মুখীন হতে হয় তাকে।

দিন কয়েক আগেই নিজের এক ব্যক্তিগত সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন পুনম পান্ডের মতো তিনিও অন্তর্বাস পড়তে পছন্দ করেন না।এই সাক্ষাৎকারটি সামনে আসার পরেই বিতর্ক সৃষ্টি হয়। যদিও উরফিকে সমর্থন করার মানুষের সংখ্যা কম ছিলনা। সম্প্রতি আবারও অভিনেত্রীর একটি ছবি ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হয়ে উঠেছে।।

শুধুমাত্র পোশাকের জন‍্যও যে কেউ লাইমলাইটে থাকতে পারেন তা প্রমাণ করে দিয়েছেন উরফি। নিজের ফ্যাশন স্টেটমেন্ট, নিত্যনতুন পোশাক নিয়ে এক্সপেরিমেন্ট তাকে সবার থেকে আলাদা করে তুলেছে। সম্প্রতি তার ভাইরাল ভিডিও টিতে একটি অ্যানিমেল প্রিন্টেড পোশাক পরে রয়েছেন তিনি।

পোশাক থেকে উন্মুক্ত নাভি আর বুকের কাছেও বেশ খানিকটা কাটা যা থেকে স্পষ্ট ক্লিভেজ।পোশাকের পিছন থেকে বাঁধন খুলতে সেটি পরিণত হয়েছে ফুলহাতা পোশাকে। দেখা যাচ্ছে পোশাকের পিছন থেকে বাঁধন খুলে তার মধ্যে হাত ঢুকিয়ে নিলেন উরফি। ভিডিওটির সবথেকে আকর্ষনীয় জিনিস হচ্ছে তার ক্যাপশন। ক্যাপশনে নিজের সমালোচনাকারীদের কড়া ভাষায় কটাক্ষ করেছেন অভিনেত্রী।

ট্রোলিং আন্টিদের যে তিনি এক হাত নিয়েছেন তা ভিডিওর ক্যাপশন থেকে স্পষ্ট। যদিও এতকিছুর পরেও কটাক্ষ থেকে বাঁচতে পারেননি নায়িকা। আর এই ভিডিওটিতেও অনেকে তার পোশাক নিয়ে সমালোচনা করেছেন। যদি প্রতিবেদনটি আপনার ভালো লেগে থাকে সেক্ষেত্রে উরফি জাভেদের শেয়ার করা এই ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button