উঁচু পাঁচিলের উপর কাক ও দুই বিড়ালের তু-মু-ল ল-ড়া-ই, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আপনি আমি সোশ্যাল মিডিয়ার দরুন অনেক ধরনের ল-ড়াই দে-খে থা-কব । মানুষের সাথে মানুষের ল-ড়াই য়া মানুষের সাথে পশুর লড়াই আবার প-শু-পাখির সাথে জ-ন্তু-জা-নো-য়ারের ল-ড়াইও দেখে থাকি । সেই ল-ড়াই গু-লি কখনো কখনো স্বাভাবিক হলেও কখনও এমন কিছু ধরনের ল-ড়াই বা যু-দ্ধ দেখা যায় যেগুলো প্রচন্ড পরিমানে অস্বাভাবিক । অস্বাভাবিক এই কারণেই কারণ এই ধরনের ল-ড়াই এর আগে হয়তো মানুষ কখনো দেখেনি বা এমনটা বলতে পারেন ক্যামেরায় ধরা না পড়লে দেখা যেত না । এই ঘটনায় ঠিক সে রকম চিত্র ফুটে উঠেছে ।

সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা দেখেছিলাম বাঘ এবং হরিণের যু-দ্ধ । দেখেছিলাম সা-প এবং নেউলের খণ্ড-যু-দ্ধ । এর পাশাপাশি হনুমানের সাথে যু-দ্ধে লি-প্ত হতে দেখেছি সিং-হকে । তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেটি অত্যন্ত মজাদার একটি ভিডিও । এই ভিডিওতে ল-ড়া-ইয়ের কথা বা ঘটনা দেখানো হলেও সেই ঘটনা কিন্তু বাস্তব জীবনে ও সামাজিক মাধ্যমে সৃষ্টি করেছে এক হাসির পরিবেশ ।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাড়ির পাচিলের দুইটি বিড়াল বসে রয়েছে এবং তার পাশে এসে বসে একটি কাক । আমরা জানি কখনও ঝাড়ুদার পাখি । সমাজে যাবতীয় নোং-রা আ-ব-র্জনা সে ঠোঁটে করে এক জায়গা থেকে অন্যত্র তুলে নিয়ে চলে যায় । কিন্তু কখনো কখনো কাক কে বিড়ালের শ-ত্রু হ-তে পা-রে ? তেমনটা কল্পনা এর আগে কখনো কেউ করেনি । কিন্তু সেরকম চিত্র দেখা গেল এই ভিডিওতে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে দুইটি বিড়াল পাঁচিলের উপর বসে রয়েছে । কিন্তু তার পাশে বসে থাকা কাকটি একটি বিড়ালের লে-জে বা-রবার কা-মড় ব-সাচ্ছে। এবং লে-জ ধ-রে টা-না-টা-নি ক-রছে। যার ফলে বিড়াল দুটি রে-গে যা-চ্ছে বারবার। কিন্তু কোন উপায় নেই কারণ তাকে ধরতে গেলে সে উড়ে যাবে। আর এই ঘটনার এই ক্ষেত্রে কাকটি বেশ মজা পেয়েছে । এমন টা দেখে মনে হচ্ছে । কারণ সে বারবার এই বিড়াল দুটিকে তার ঠোট দিয়ে আ-ক্র-মণ করছে হাস্যকর অ-বাক করার এই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । এসেছে প্রচুর মন্তব্য এবং অনেকেই শেয়ার করেছে নিজের টাইমলাইনে ।

Back to top button