সোশ্যাল মিডিয়ায় ঝ’ড়ের বেগে ভাইরাল হলো কাঞ্চন-পিঙ্কির অ’ন্তরঙ্গ মুহূর্তের ভিডিও! শুরু হয়েছে তুমুল বি’তর্ক! রইল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি দিন কয়েক আগেই সংবাদ শিরোনামে উঠে এসেছিল অভিনেতা কাঞ্চন মল্লিক এর নাম। অভিনেতা এবং তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কের টানাপোড়েনের সাক্ষী ছিলেন নেট দুনিয়ার বাসিন্দা এবং তাদের ভক্তরা। জানা গিয়েছিল প-রকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন কাঞ্চন মল্লিক।

তার জেরেই এই তারকা দম্পতির মধ্যে বিবাদ শুরু হয়েছে। কাঞ্চনের উপর একাধিক অভিযোগ জানিয়েছিলেন তার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়।কিন্তু সম্প্রতি সমস্ত পুরনো বিবাদ ভুলে আবারো একসাথে তাদের একপর্দায় দেখা যেতে চলেছে। উল্লেখ্য চলতি বছর দুর্গাপূজায় মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ‘বনি’।

এই ছবির মূল চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং কোয়েল মল্লিক। এই ছবিতেই আরো এক দম্পতির চরিত্রের কাঞ্চন মল্লিক এবং পিংকি বন্দ্যোপাধ্যায় কে দেখা যেতে চলেছে। চলতি সপ্তাহের সোমবার এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। ছবির গল্প একেবারেই রোমাঞ্চ প্রকৃতির।

ছবিতে পরমব্রতর চরিত্রের নাম সব্যসাচী এবং কোয়েলের অভিনীত চরিত্রের নাম প্রতিভা মুখোপাধ্যায়। এই ছবিটি সব্যসাচী ও প্রতিভার একমাত্র সন্তান বনি কে কেন্দ্র করে আবর্তিত। কাঞ্চন মল্লিকের অভিনীত চরিত্র টি এক ছাপোষা কেরানীর গল্প। যিনি ভাঙাচোরা জিনিসের উপর গবেষণা করে নতুন জিনিস আবিষ্কার করতে ভালোবাসেন।

কাঞ্চন এবং পিংকি ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন অঞ্জন দত্ত। ইতিমধ্যেই এই ছবির প্রিমিয়ারে স্ত্রীর সাথে আগমন প্রসঙ্গে কাঞ্চন মল্লিক এক সাক্ষাৎকারে জানিয়েছেন,”এই ছবিতে কাজ করতে পেরে খুবই খুশি। কে কিভাবে আসবেন জানিনা। ছবি পঞ্চমীতে মুক্তি পাচ্ছে। কাজের চাপ না থাকলে আমি প্রিমিয়ারে অবশ্যই আসবো”।

Back to top button