মাঠে ফুটবল খেলছিলেন কয়েকজন যুবক, তাদের থেকে ফুটবল কে-ড়ে নিয়ে গোল দিলো গরু, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগের ছেলেমেয়েরা খেলাধুলা করতে একদমই পছন্দ করে না । তাই মাঠের পর মাঠ ফাঁকা পড়ে থাকে । কিন্তু আমরা যদি আমাদের আগের প্রজন্মের ছেলেমেয়েদের দিকে একটু লক্ষ্য রাখি তাহলে আমরা দেখতে পাবো যে প্রতিনিয়ত ও খেলাধুলার মাধ্যমে তারা শরীর চর্চা করত । ক্রিকেট ফুটবল, ব্যাডমিন্টন, হকি, সমস্ত ধরনের খেলার প্রচলন ছিল ভারতবর্ষের মাটিতে । কিন্তু ধীরে ধীরে সেগু-লি বি-লুপ্ত হতে চলেছে । তার কারণ একটাই । কারণ সম্প্রতি প্রত্যেক ছেলে মেয়ে আ-সক্ত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতি।

ছেলেমেয়েরা খেলাধুলা না করলেও তার জায়গা পূরণ করছে সম্প্রতি গৃহপালিত পশু । অ-বাক হ-চ্ছেন? অ-বাক হ-বার ম-তন কথা । কিন্তু বাস্তবে এমনটাই ঘটেছে । এ ঘটনা অ-বাক ক-রার সাথে সাথে রীতিমতো বিরল । কারণ এর আগে এ ধরনের ঘটনা দেখা যায়নি। আপনি হয়তো ভাবছেন যে কি ধরনের ঘটনার কথা আমি বলতে চলেছি । তাহলে আপনাদের জানিয়ে রাখবো আমি এই মুহূর্তে যে ঘটনার কথা বলতে চলেছি সেখানে দেখা যাচ্ছে একটি গুরু খেলছে ফুটবল ।

বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ভাইরাল হতে দেখি । কখনো গান কখনো নাচ কখনোবা হাস্যকর কিছু ভিডিও । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি অন্যান্য বাকি সকল ভিডিও থেকে যথেষ্ট পরিমাণে আলাদা । আলাদা এই কারণেই কারণ সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে যে মানুষের সাথে ফুটবল প্রতিযোগিতা লেগেছে এক গৃহপালিত পশু অর্থাৎ গরুর । আপনি নিশ্চয়ই ঘটনাটি শুনে অ-বাক হ-চ্ছেন । কিন্তু অবাক হলেও বাস্তবে এমনটাই ঘটেছে ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি এলাকায় এক যুবকের সাথে ফুটবল খেলায় মেতে উঠেছে এক গরু । তার পায়ের সামনে রয়েছে একটি ফুটবল এবং সে নিজের ইচ্ছে মতন ফুটবল এটিকে চালনা করছে । মাঝেমধ্যে ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য অপেক্ষা করছে । হাস্যকর এবং অবাক করা ভিডিওটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর হাস্যকর এবং কৌ-তু-হলী মন্তব্য ।

Back to top button