একদম টা-ই’ট পোশাকে স্টেজে মাধুরী দীক্ষিতের সঙ্গে তু’মু-ল নাচ নোরা ফতেহির, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী রা তাদের অভিনয় দক্ষতা দিয়ে আমাদের মনকে জয় করে নেন । এই ঘটনা প্রমাণ নতুন করে দেবার কিছু নেই । বহু বছর ধরে আমরা এর চাক্ষুষ প্রমাণ পেয়ে আসছি। তাইতো বর্তমান যুগে বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের অগোচরে অজান্তেই বড় জায়গা করে নিয়েছে । কিন্তু আগেকার প্রজন্মের যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী ছিলেন তাদের জায়গা কখনো পাল্টায়নি এবং পাল্টাবে না।

বাংলার পাশাপাশি হিন্দী অভিনয় জগতে আমার বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা আমাদের অত্যন্ত প্রিয় হয়ে থাকে । ঠিক তেমনি ৯০ দশক বা তার পরবর্তী সময়ে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা টলিউড ইন্ডাস্ট্রি কে বাঁচিয়ে রেখেছিল তাদের মধ্যে অন্যতম হলেন মাধুরী দীক্ষিত । এবং বর্তমান প্রজন্মের অভিনেত্রী বলিউড ইন্ডাস্ট্রি মধ্যে প্রাণ সঞ্চার করে চলেছে প্রতিনিয়ত তিনি হলেন নোরা ফাতেহি।

এবার একই মঞ্চে দেখা গেল মাধুরী দীক্ষিত নোরা ফাতেহি কে । খুব সম্ভবত কোনো একটি রিয়েলিটি শো এর অনুষ্ঠানে তারা উপস্থিত ছিলেন এবং একই স্টেজে দুজনকে জনপ্রিয় হিন্দি গানের সাথে নাচতে দেখা গেল । কানাডিয়ান কন্যা নোরা ফাতেহির ভিডিও প্রায় ভাইরাল হয় । তার পরনে ছিল একটি আকাশী রংয়ের গাউন এবং মাধুরী দীক্ষিতের পরনে ছিল অভিনব একটি পোশাক । অসম্ভব সুন্দর ভাবে তারা দুজন একসাথে নাচের মেল-ব-ন্ধন টিকে পরিবেশন করেছেন সকলের সামনে ।

ইতিমধ্যে সেই ভিডিও তার অনুগামী মহলে ব্যাপক সাড়া ফেলেছে । তার পাশাপাশি নেট দুনিয়াতে ভাইরাল হয়েছে ঝ-ড়ের গ-তিতে । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি নতুন প্রজন্ম এবং পুরনো প্রজন্মকে একসাথে একই মঞ্চে এরকমভাবে মেল-ব-ন্ধন হতে দেখে অনেকে আ-প্লুত । সেটি আপনি কমেন্ট সেকশন দেখলেই বুঝতে পারবেন ।

Back to top button