ভো-ট দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, হিরন ও যশ! ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার ভোটদানের পর্ব শেষ করে সকাল সকাল নিজের ভোট নিজেই দিয়ে তার ছবি শেয়ার করলেন বিজেপির এই তিন তারকা । আমরা জানি যে ইতিমধ্যেই ২০২১ এর হা-ই-ভো-ল্টেজ বিধানসভার ভোট শুরু হয়ে গিয়েছে এবং তৃতীয় দফার ভোট শেষ হয়ে গেছে । শুরু হতে চলেছে চতুর্থ দফার ভোট । কিন্তু আগের দিকে লক্ষ্য রাখলেই আমরা বুঝতে পারবো যে কোন কোন জায়গাতে ইভিএমে কারচুপি মতন অ-ভি-যোগ উ-ঠেছে । আবার কখনো কোন জায়গাতে জাওয়ানদের গুলিতে নিহত হয়েছে ভোটাররা । এই ধরনের অরাজকতা পরিবেশ সৃষ্টি হয়েছে বর্তমানে বিধানসভা ভোটে যা একান্ত কাম্য নয় ।

বেশ কিছুদিন আগে থেকেই তৃনমূল কংগ্রেসের ভা-ঙ্গন শুরু হয়েছিল একের পর এক তারপর নেতা-মন্ত্রীরা দল ছেড়ে যোগ দিয়েছিল বি-রোধী-দ-লের । কিন্তু অপরদিকে বিজেপির কোথাও যেন তার নিজের গ-তি-বে-গ হা-রাতে শুরু করে । যে সমস্ত কাজগু-লি বিজেপি কর্মীদের দ্বারা প্রকাশিত হয়েছে সেগু-লি পরবর্তী ক্ষেত্রে সৃষ্টি করেছে ব্যা-পক পরি-মাণে বি-তর্ক । তাই কোথাও কোথাও না কোথাও বিজেপি নিজের সমর্থন হারিয়ে যাচ্ছে ক্রমশ।

তবুও এরই মাঝে বিজেপিতে যোগ দিয়েছেন বহু তারকা যেমন যশ সেনগুপ্ত হিরণ চ্যাটার্জী এবং শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকার সহ একাধিক টলিপাড়ার অভিনেতা এবং অভিনেত্রী । এবং আমরা দেখেছি যে বিজেপিতে যোগদান করার পরেই তারা সরব হয়েছেন বর্তমানে শা-স-ক-দ-লের বি-রুদ্ধে । সোনার বাংলা গড়ে তুলতে মদিজিরি হাতে বাংলা কে তুলে দেওয়ার শপথ নিয়েছেন তারা এবং সেই শপথের প্রথম পেরেক পুটলেন গতকাল সকালে।

বেহালা পশ্চিম থেকে শ্রাবন্তী চ্যাটার্জী বেহালা পূর্ব থেকে পায়েল সরকার খড়গপুর থেকে হিরন এবং যশ সেনগুপ্ত সকাল-সকাল নিজেই নিজের ভোট দিয়ে ছবি শেয়ার করেছেন তাদের সোশ্যাল মিডিয়াতে । তার পাশাপাশি তারা জয়ের উপর আ-ত্ম-বিশ্বাস । হিরন তার স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন ভোট দিতে শ্রাবন্তী গিয়েছিলেন তার মাকে নিয়ে । পরবর্তী ক্ষেত্রে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন যখন এতদূর এসেছি তখন জয় নিশ্চিত আমাদের । অর্থাৎ এ ব্যাপারে শ্রাবন্তী সম্পূর্ণ আ-ত্ম-বিশ্বাসী এমনটা বলা যেতে পারে । তবে আগে থেকে কিছু বলা সম্ভব নয় । ভোটের ফলাফল প্রকাশিত হবার পরেই বোঝা যাবে যে আসলে বাংলা” সোনার বাংলা হতে চলেছে নাকি উন্নয়ন কে মানুষ কাছে টেনেছে আরো একবার ।

Back to top button