এবার প্রচারে বেরিয়ে পাড়ার যুবকদের সাথে উ-দ্দা’ম নাচ নাচলেন অভিনেত্রী সায়নী ঘোষ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে বাংলা যা পরিস্থিতি তাতে অধিকাংশ মানুষ চেয়ে রয়েছে এই বিধানসভা ভোটের দিকে । কারণ ২০২১ এর বিধানসভা ভোটের ফলাফল ঠিক করে দেবে যে আগামী দিনে বাংলা আদেও বাংলায় থাকবে নাকি সম্পূর্ণ রকমভাবে পাল্টে যেতে পারে। যারা পরিবর্তনের লক্ষ্য নিয়ে এগিয়ে আসছে বাংলা দখল করতে তারা কি সত্যিই পরিবর্তন করতে পারবে নাকি যে সমস্ত রাজ্যে তাদের প্রভাব বা ক্ষমতা রয়েছে সেই সমস্ত রাজ্যের মধ্যে মতন হয়ে উঠবে এই বাংলা ? প্রশ্ন থাকে অনেক ক্ষেত্রে ।

এই বাংলায় শা-স-কদলের বি-রুদ্ধে একাধিক অ-ভিযোগ উ-ঠেছে । যেমন চাল চু-রি বালি-চু-রি কয়লা পা-চার কান্ড গরু পাচার কান্ড ইত্যাদি সহ একাধিক অ-ভিযোগ তুলেছে বি-রোধী দলগু-লি । কিন্তু একের পর এক সেই সমস্ত অ-ভিযোগ-গুলোকে মিথ্যে প্রমাণ করে নিজের লক্ষ্যে এগিয়ে চলেছে শা-সকদল তৃতীয়বার মুখ্যমন্ত্রীর হবার উদ্যোগে । অপরদিকে বিরোধী দলগু-লি বিনা-যু-দ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে না-রাজ।

শা-সক দল এবং বি-রোধী দলে এবার দেখা যাচ্ছে একাধিক তারকা মুখ । এক ঝাঁক তারকাদের প্রার্থী করেছেন দুই দল । আর এবার সেই সমস্ত তারকার প্রচারে নেমে পড়েছেন জো-রকদমে । ঠিক তেমনি শা-সক দলের পক্ষে প্রচার করছেন সায়নী ঘোষ অর্থাৎ অভিনেত্রী সায়নী ঘোষ । মূলত তিনি আসানসোল দক্ষিণের প্রার্থী । তাই প্রার্থী ঘোষণার পরদিন থেকেই জো-রকদমে তিনি নেমে পড়েছেন প্রচারে । আসানসোলের অলিতে-গলিতে দেখা যাচ্ছে এখন সায়নী ঘোষ কে ।

এর আগে সায়নী ঘোষ কে নিয়ে বিভিন্ন রকমের বিভিন্ন ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে সম্প্রতি প্রকাশিত হলো আরো একবার । আর সেই ভিডিওতে বোঝা যাচ্ছে যে কিছুক্ষণ পরপরই তাকে জনসাধারনের উদ্দেশ্যে খেলা হবে গানটি সাথে নাচতে হচ্ছে । কখনো কখনো তুলছেন সেলফি দিচ্ছেন অটোগ্রাফ । আবার মাঝেমধ্যে পাড়ার কল থেকে জল খাচ্ছেন তিনি ।সেই সমস্ত ঘটনাবলি কি একত্রিত করে একটি ভিডিও প্রকাশিত করা হয়েছে ইউটিউবে যা ইতিমধ্যে ভাইরাল এর পথে ।

Back to top button