১২ ফুটের বিরাট কিং কোবরার লেজ ধরে খেলা! অল্পের জন্য প্রাণ বাঁচলো যুবকের, চোখের পলকে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে মানুষের পরিচিত হওয়ার একটি অন্যতম প্লাটফর্ম হচ্ছে সোশ্যাল মিডিয়া। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা হয়ে উঠেছেন বলা যায়। আসলে এই নেটমাধ্যম লকডাউনের সময় থেকেই তৃতীয় বিশ্বের দেশ গুলিতে জনপ্রিয় হয়ে উঠেছে। ঘরবন্দী অবস্থায় থেকে সেই সময় মানুষ সোশ্যাল মিডিয়াকে এই সময় কাটানোর জন্য প্রধান হাতিয়ার হিসেবে বেছে নিয়েছিলেন। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হয়ে গেলেও মানুষকে কিন্তু সোশ্যাল মিডিয়া ছেড়ে দেননি।

বরং দিন প্রতিদিন যেন এটা মানুষের একটা অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে । সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য আজকাল মানুষ অনেক কিছুই করে থাকেন। এর প্রচুর উদাহরণ আমরা কিন্তু কমবেশি এর আগে বিভিন্ন ভাইরাল ফটো বা ভিডিওতে দেখতে পেয়েছি। তবে সম্প্রতি এই ভাইরাল হতে গিয়েই এক যুবক সোশ্যাল মিডিয়ায় সাপের সঙ্গে এমন একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখলে রীতিমতন চক্ষু চরড়গাছ হয়ে যাবে আপনাদের।

প্রথমেই আপনাদের এই যুবকের পরিচয় দিয়ে রাখি। এই যুবকের নাম মাইক হোলস্টন। রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ১২ ফুট লম্বা কোবরা সাপকে তিনি দেখতে পান। নেট মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে সেখানে দেখা যাচ্ছে যে, এই সাপটিকে দেখতে পাওয়া মাত্রই তিনি সেটাকে হাতে ধরে ফেলেন।সাপটি বেশ কিছুক্ষণ তার হাতের মধ্যে নাড়াচাড়া করতে থাকে। কিন্তু তারপরেই আচমকা একটি বিশাল বিপত্তি ঘটে যায়। আসলে মাইক নামের এই যুবকটি সাপের লেজ ধরেছিলেন। সাপটি যখন অত্যন্ত দ্রুতগতিতে নড়াচড়া করছিল তখন যুবকের হাত থেকে তাই ফসকে যায়।

পরবর্তীতে যখন ঐ যুবক যখন আবারো কোবরা সাপটিকে হাতে ধরার চেষ্টা করেন তখন কিন্তু সাপটি তার হাতে ছোবল মারতে উদ্যত হয়। এই সময় একটুর জন্য এই সাপটির ছোবল থেকে বেঁচে যান ওই যুবক। ভাগ্য না থাকলে হয়তো তার বড় কোনো বিপদ ঘটে যত তাতে সন্দেহ নেই। কখনোই প্রশিক্ষণ ছাড়া এই ধরনের সাপের সাথে ছেলেখেলা করা কিন্তু উচিত নয়। তবে অনেকেই আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য এই ধরনের কার্য করে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Mike Holston (@therealtarzann)

এই যুবক হয়তো ঠিক এই কারণেই এই ঘটনাটির ভিডিও করেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন। মাত্র কয়েক সেকেন্ডের এই ভাইরাল ভিডিওটি কিন্তু যে কোন মানুষকে ভয় পেতে সাহায্য করবে তা বলা যায়।মাইক হোলস্টন নামের এই যুবক নিজের instagram প্রোফাইল থেকেই এই সাপের ভিডিওটি শেয়ার করে নিয়েছেন দর্শকদের উদ্দেশ্যে। বহু মানুষ ভিডিওটিকে দেখে লাইক করলেও অনেকেই কিন্তু এই কাজের তীব্র নিন্দা জানিয়েছেন।

এই ধরনের কাজ করতে গিয়ে যে বিপদ হতে পারে সেটা কমেন্ট বক্সে বলেছেন অনেকেই। প্রতিবেদনটি পড়ার পর এই ভিডিওটি সম্পর্কে আপনাদের কি মতামত তা অবশ্যই কিন্তু আমাদের জানাতে ভুলবেন না। এই ধরনের আরো নানান খবরাখবর জানতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button