সহ অভিনেত্রীর সাথে অসভ্যতা থেকে শারীরিক হেনস্থা! সমালোচনার শীর্ষে থেকেও জীবনের গল্প নিয়ে মুখ খুললেন জয় মুখার্জী

নিজস্ব প্রতিবেদন: ছোট পর্দায় এসেছে বিক্রম বেতালের গল্প। বিক্রমের চরিত্রে জয় মুখোপাধ্যায়, আর বেতাল হলেন শুভাশিস মুখোপাধ্যায়। বহু দিন পর আবারও পর্দার সামনে জয়। মধ্যবর্তী সময়ে বেশ কয়েকটি বিতর্কে জড়িয়ে পড়ার কারণে আচমকাই অভিনয় জগত থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন এই অভিনেতা।

সম্প্রতি বিক্রম বেতাল ধারাবাহিক এর মাধ্যমে আবারো দীর্ঘ কয়েক বছর পর কামব্যাক করছেন তিনি। এরই মধ্যে এক ব্যক্তিগত আলাপচারিতায় নিজের জীবনের বিতর্ক থেকে শুরু করে অভিনয় সবকিছু নিয়েই অপবাদ ভাবে মুখ খুললেন জয় মুখার্জি। প্রসঙ্গত প্রেমিকা ও সহ অভিনেত্রীর সঙ্গে অসভ্যতা নিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন তিনি। যদিও পরবর্তীতে প্রমাণ হয়ে যায় তিনি সম্পূর্ণ নির্দোষ ছিলেন।

দিন কয়েক আগেই নেটওয়ার্ক মাধ্যমে জয় মুখার্জির যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে সেই সাক্ষাৎকারের শুরুতেই তাকে বলতে শোনা যাচ্ছে যে, “আমরা যারা সেলিব্রিটি হই তাদের সাথে কিন্তু কন্ট্রোভার্সি লেগেই থাকে। এটা আমাদের জীবনের একটা অংশ হয়ে দাঁড়িয়েছে। কিন্তু একটা কথা বলব যেরকম ভাবে এই বিতর্ক শুরু হয়েছিল তারপরে সুরিন্দর ফিল্মস বা স্টার জলসা যেভাবে আমাকে ব্যাক করে নিয়ে এসেছে সেটা নিঃসন্দেহে ধন্যবাদ দেওয়ার মত। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।

প্রথমবার বিক্রম বেতাল বাংলা টেলিভিশন চ্যানেলে আসছে। আশা করছি দর্শকদের বিশেষ করে বাচ্চাদের এই অনুষ্ঠান খুবই ভালো লাগবে। আমি সমস্ত বাঙ্গালিদের অত্যন্ত ধন্যবাদ জানাই”। এরপর জয় বলেন, “যখন দেওয়ালে পিঠ থেকে যায় তখন বোঝা যায় যে মানুষের জীবনে আসল সাপোর্ট সিস্টেম কোনটা!

তবে আমি এই দিক থেকে অনেকটাই কিন্তু লাকি যে আমার দর্শকেরা আমার পাশে ছিলেন। সবথেকে বড় ব্যাপার সুরিন্দর ফিল্মস এর মতন এত বড় একটা ব্যানার আর স্টার জলসার মতন একটা বড় চ্যানেল আমাকে সাপোর্ট করেছে। সব থেকে বড় কথা যারা আমার অনুষ্ঠানটিকে পছন্দ করছেন তার থেকে আর ভালো কিছু হতে পারে না”।

জয়ের কথায়,“ আমাদের দর্শকেরাই হলেন আমাদের ভগবান। তাদের যদি রিভিউ ঠিক থাকে আমরা যে চেষ্টাটা করে থাকি সেটা কোথাও সার্থক হয়েছে এটা অনুভব করতে পারি। শুটিংয়ের সময় এতদিন পর কামব্যাক করে শুভাশিসদার থেকে অনেক কিছুই শিখতে পেরেছি”‌।

এরপর নতুন যারা ইন্ডাস্ট্রিতে কাজ করতে আসছেন তাদের উদ্দেশ্যে জয় মুখার্জি বলেন যে, “মানুষের সব সময় নিজের প্লাস পয়েন্ট গুলোর উপরে ভালো করে জোর দেওয়া উচিত। একটা মানুষ বিশেষ করে সেলিব্রেটি ভালো কি করছে সেটাও যেমন কভার করা হয়; ঠিক তেমনভাবেই তার বিতর্ক গুলো কেও কিন্তু কভার করা হয়ে থাকে। স্টার জলসার সাথে এতদিন পর কাজ করতে পেরে আমি ধন্য”।

সবশেষে যখন প্রশ্নকর্তা জয়কে জিজ্ঞেস করেন যে বিতর্কের কারণেই কি তিনি প্রায় দেড় বছর সময় বিরতি নিলেন কাছ থেকে? উত্তরে অভিনেতা জানান, “আমি সত্যিই এই কাজ নিয়ে খুব উত্তেজিত। এই বিতর্ক কখনও আমার কেরিয়ারে প্রভাব ফেলেনি। আমি নির্দোষ তা আদালতে প্রমাণ হয়ে গিয়েছে। প্রযোজকরা আমার পাশে ছিলেন। দর্শককে সব সময়ই নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি।

যাতে একঘেয়েমি না হয়ে যায়, তাই জন্যই এই বিরতি।ভাল কাজ আমায় সব সময় টানে। নাটক আমার প্রথম ভালবাসা। তবে ছোট পর্দায় তেমন চরিত্র পেলে না রাজি যাই কোথায়। বেতাল মূলত ছোটদের জন্যই তৈরি। সেটাও আর একটা কারণ”। প্রসঙ্গত জয় মুখোপাধ্যায় অভিনীত এই বিক্রম বেতাল ধারাবাহিক আপনাদের কেমন লাগছে তা অবশ্যই জানাতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে হলে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button