জামার বোতাম খু’লে বু’কের ট্যাটু দেখিয়ে ফটোশুট অভিনেত্রী নুসরাত জাহানের! সোশ্যাল মিডিয়ায় হলেন ক’টাক্ষের শি’কার!

নিজস্ব প্রতিবেদন :- নুসরাত জাহানের মায়াবী সুন্দর চেহারা প্রতি বরাবরই আকৃষ্ট হয়েছে এই বাংলার মানুষেরা। যদিও কটাক্ষ এসেছে তার ছবি কমেন্ট সেকশনে। কিন্তু একথা অস্বীকার করার কোন উপায় নেই যে একটা সময় মূলত প্রতিনিয়ত তরুণ প্রজন্মকে ঝড় তুলে দিত এই নুসরাত। শুধুমাত্র কিছু ছবি এবং ভিডিও ব্যবহার করে। রাজনীতিকে এবং অভিনয় জগতকে একা হাতে সামলেছেন এই অভিনেত্রী।

তার পাশাপাশি বেশ কয়েকদিন আগে তার সন্তান জন্মগ্রহণ করা নিয়ে একাধিক বিতর্ক সৃষ্টি হয়েছিল নেট মাধ্যমে। সমস্ত কিছুকে ভুলে পুজোর আনন্দে মেতে উঠেছেন নুসরাত জাহান। এই নুসরাত জাহান একাধিকবার কটাক্ষের শিকার হয়েছেন কিন্তু কোনো কিছুকেই পরোয়া না করে সপ্তমী থেকে দশমী অবধি সাবেকিয়ানার আনন্দে মেতে উঠেছিলেন তিনি। তার চিত্র তার ইনস্টাগ্রাম প্রোফাইল উকি মারলেই বোঝা যাবে।

একের পর এক ছবি তিনি শেয়ার করেছেন সেখানে।বিজয়া দশমী উপলক্ষে লাল পাড় সাদা শাড়ি, হাতে শাঁখা পলা এবং হালকা গয়নায় সেজে ছবি শেয়ার করেছিলেন নুসরাত। যদিও এরপরই তার ছবিতে নেটিজেনদের নানান ধরনের কমেন্ট চলে আসে।হিন্দু-মুসলিম ইসলামিক ধর্মাবলম্বী হওয়ার পরও কিভাবে শাখা সিন্দুর ইত্যাদি উঠছে নুসরাত জাহান সে ব্যাপারে প্রশ্ন করেছে। আরও অনেকে।

তবে বিপত্তি ঘটে অন্য একটি জায়গায় এবং এটি একটি পুরনো ছবিকে কেন্দ্র করে। প্রসঙ্গত উল্লেখ্য বেশ কিছুদিন আগে নুসরাত জাহান একটি ছবি শেয়ার করেছিলেন এবং সেই ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছিল। কিন্তু বর্তমানে সেই ছবি ঘিরে শুরু হয়েছে বিতর্ক। ছবিতে একটি খোলামেলা গাউন পড়ে দাঁড়িয়ে রয়েছেন তিনি। গোলাপি রঙের সেই গাউনে অসাধারণ মোহময়ী এবং রূপসী লাগছে নায়িকাকে।

তবে অনেকেই তার এই অতিরিক্ত খোলামেলা ছবিতে নেতিবাচক মন্তব্য করেছেন। যেমন এক জনৈকা নেটিজেন তার ছবিতে কমেন্ট করেছে,”গাউন টা আরেকটু সরিয়ে ট্যাটু দেখালেই পারতেন!” এছাড়াও কেউ কেউ মন্তব্য করেছেন,”নুসরাত এর টাইটেল কি দাশগুপ্ত হলো না এখনও জাহানই আছে!”যদিও অভিনেত্রী তরফ থেকে এখনো কোনো রকম কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Back to top button