একদম প্রকাশ্যে মেইন রোডের ওপর জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সম্প্রতি বাঙালির অন্যতম শ্রেষ্ঠ উৎসব দোল পূর্ণিমা পেরিয়েছে । নানান বৈচিত্রের দেশ আমাদের এই ভারত বর্ষ । তাই যে কোন ধর্মের যেকোনো উৎসবকে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে একসাথে উদযাপন করি । হিন্দু-মুসলিম সকলেই একসাথে সকলের উৎসব কে সাফল্যমন্ডিত করে তুলতে বিন্দুমাত্র ভাবি না । কিন্তু কখনো কখনো সেই সমস্ত উৎসব অনুষ্ঠানকে ঘিরে এমন কিছু ধরনের ঘটনা আমাদের সামনে উঠে আসে যেগুলো সৃষ্টি করে দ-ম-ফা-টা হাসির পরিবেশ ।

ঠিক সেরকমই সম্প্রতি একটি ভিডিও ফেসবুকে যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে এবং এমনটা বলা যেতেই পারে যে এই ভিডিও অন্যান্য বাকি সকল ভিডিও থেকে আলাদা । কারণ এই ভিডিওতে দেখা গেছে যে ঘটনাটি সে ঘটনাটি দোলের দিন অর্থাৎ দোল উৎসবের দিন দেখা গেলেও ভিডিওটির মধ্যে রয়েছে অন্য এক বার্তা এবং দ-ম-ফা-টা হাসি।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক মহিলা দোলের উৎসব উদযাপন করার জন্য গোটা গায়ে রং মেখেছেন এবং তিনি এতটা পরিমাণে আনন্দিত যে ভাষায় প্রকাশ করতে পারেনি । তার আনন্দ তিনি প্রকাশ করেছেন তার নাচের মাধ্যমে । প্রসঙ্গত উল্লেখ্য সেই মহিলাটি অত্যাধিক পরিমাণে মোটা অর্থাৎ বিপুল পরিমাণে মেদ শরীরে জন্ম নিয়েছে এমনটা বলা যেতে পারে।

ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় একটি হিন্দি গানের সাথে মাঝ রাস্তায় দাঁড়িয়ে নিজের ভারী শরীর নিয়ে মনের আনন্দে নেচে চলেছে ওই মহিলা । চোখে মুখে রয়েছে তৃপ্তি আনন্দের ছোঁয়া । ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছে অনেক । কারণ আমরা এমনটা মনে করে থাকি যে মোটা মানুষের নাচানাচি করতে পারে না । কিন্তু সেই ধারণাকে সম্পন্ন রকম ভু-ল প্র-মাণিত করে দিয়েছেন সেই মহিলাটি । যার ফলে ভিডিওটি ভাইরাল হয়েছে ব্যা-পক পরিমাণে।

Back to top button