বাটি থেকে খাবার খেতে খেতে অবিকল মানুষের কণ্ঠে যুবকের সঙ্গে কথা বলছে শালিক পাখি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়। এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারও একটি ভিডিও। এই ভিডিওটি দেখে আপাতদৃষ্টিতে যেকোন মানুষ অবাক হতে বাধ্য হবেন।ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি শালিক পাখি হুবহু মানুষকে অনুকরণ করে কথা বলছে। ভিডিওটিতে শালিক পাখিকে একটি বাটিতে করে কিছু দানা খেতে দেওয়া হয়েছে।

এবং খাবার খাওয়ানোর সাথে সাথেই তাকে কথা বলানো প্র্যাকটিস করানো হচ্ছে। ভিডিওর পরবর্তী অংশে দেখা যায় কিছুক্ষন চেষ্টা করার পর নানান রকম অঙ্গভঙ্গি করে কথা বলার চেষ্টা করে পাখিটি। শুধুমাত্র তাই নয় পাখিটিকে কাকা করে ডাকতে ও শোনা যায়।ভিডিওটির সত্যতা জানা না গেলেও নেট দুনিয়ায় এই ভিডিওটি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে।”Rakib entertainment bd” নামক একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই প্রায় দেড় লাখের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন।

Back to top button