মাঝ রাস্তায় বিশাল ফ’ণা তুলে দাঁড়িয়ে গাড়ি আটকে ধরলো বিশাল কো’বরা সাপ! ঘটলো চরম বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধরুন আপনি রাস্তা দিয়ে কোথাও যাচ্ছেন হঠাৎ আপনার চলার পথে বাধা হয়ে এসে দাঁড়াল মস্ত বড় একটি সাপ । এবং শুধুমাত্র বাধা হয়ে এসে দাঁড়ায়নি ফণা তুলে আপনাকে সাবধান করছে । যাতে আপনি এক্ষুনি রাস্তা পার না হন । এই মত অবস্থায় আপনি নিশ্চয়ই কিছুটা হলেও ঘাবড়ে যাবেন । কারণ এমন এক সরীসৃপ প্রাণী যাকে আমরা কম-বেশি প্রত্যেকে ভ-য় পা-য় । তার এক ছোবলে মুহূর্তের মধ্যে শেষ হয়ে যেতে পারে একটা আস্ত জীবন।

মানুষ হচ্ছে এমন এক প্রজাতি যারা নিজের সুখের শান্তির জন্য অন্যের সুখ শান্তি কে বরবাদ করতে পিছপা হন না । জঙ্গলের পর জঙ্গল কেটে কংক্রিটের বাড়িঘর তৈরি করছে । কিন্তু একবারও ভাবছেন এই জ-ঙ্গলের মধ্যে যারা বসবাস করে অর্থাৎ বিভিন্ন জন্তু-জানোয়ার তারা কোথায় যাবে । সেই মতো মানুষের প্রতি রাগ ক্ষোভ বেড়েই চলেছে তাদের । তার প্রতিফলন প্রতিনিয়ত আমরা দেখতে পাই।

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার দরুন আমরা এমন ধরনের বেশকিছু ঘটনা দেখতে পাই যা আমরা এর আগে হয়তো কখনো দেখি নি । যার ফলে সেই সমস্ত ঘটনা গু-লি আমাদেরকে অবাক করে তোলে । আর ঠিক সেরকমই একটি ঘটনা ঘটল এবার যা ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয়েছে । এবং নজর কেড়েছে নেটিজেনদের । ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি লম্বা বিষধর সাপ রাস্তা পার হচ্ছে।

দুপাশেই গাড়ি থমকে গেছে এমন বিষধর সাপের রাস্তা পারাপার দেখে। কিন্তু গাড়ি থেমে যাওয়ার পাশাপাশি ও সাপটি ও ফ-না তুলে তাদেরকে সতর্ক করে দিচ্ছে তারা যেন এক্ষুনি রাস্তা পার না হয়। রাস্তা পার হবেই বা কেন এত ভ-য়ঙ্কর সা-পের ফ-ণা তুলে সতর্ক করছে তাকে অমান্য করা কারো পক্ষেই সম্ভব না। তাই গাড়ির ভেতর থেকেই ক্যামেরাবন্দি করা হয়েছে ভিডিওকে।তবে ভিডিওটি কোথাকার এবং কবেকার সে সম্বন্ধে কিছু তথ্য জানা যায়নি । সেই ভিডিওতে এসেছে প্রচুর ভিউজ এবং কৌতুহলী মন্তব্যের সংখ্যা ।

Back to top button