একই মঞ্চে মেয়ে অঙ্কিতার সঙ্গে অসাধারন গান গেয়ে সকলকে তাক লাগিয়ে দিলেন তার মা! দারুণ ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্টারনেট জগত আমাদের প্রতিনিয়ত বিভিন্ন ধরনের প্রতিভার মানুষের মুখোমুখি হতে সাহায্য করে থাকে। অতিসম্প্রতি বছর খানেক আগেই আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রানাঘাট স্টেশনের গায়িকা রানু মন্ডল এর সাথে পরিচিত হয়েছিলাম।তার অসাধারণ গানের গলা সোশ্যাল মিডিয়ায় এতটাই ভাইরাল হয়ে গিয়েছিল যে তিনি বলিউডে গান গাওয়ার সুযোগ পেয়ে যান।

শুধুমাত্র তা নয় জনপ্রিয় সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে অ্যালবাম রেকর্ডেও অংশগ্রহণ করেন তিনি। যদিও তিনি নিজের সেই জনপ্রিয়তা সঠিকভাবে ধরে রাখতে পারেননি।এছাড়াও দিন কয়েক আগে আমরা একটি ফেসবুক পেজ থেকে মা ও মেয়ের গানের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম। যেখানে কোনো রকম বাদ্যযন্ত্র ছাড়াই সম্পূর্ণ খালি গলায় গান গাইছিলেন তারা।

দর্শকেরা তাদের সেই গান বিশেষভাবে পছন্দ করেছিলেন। সম্প্রতি আবারও একটি অসাধারণ ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতে দেখা গেল। এই ভিডিওটি “তপতী স্টুডিও” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কিতা নামের এক গায়িকা তার মায়ের সাথে এক মঞ্চে গান গাইছেন। জনপ্রিয় গান “দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না” গানটি একসাথে গাইছেন তারা।

মা ও মেয়ের এই অসাধারন গান শুনে উপস্থিত সকল দর্শকের অবাক হয়ে গিয়েছেন। ভিডিওটি দেখার পর প্রশংসা করেছেন সকল নেট নাগরিকরা। বলা হয়, গান একটি বিশেষ সাধনা।যেকোনো মানুষের ক্ষেত্রেই এই সাধনাকে অর্জন করার জন্য বহু চেষ্টা এবং প্রতীক্ষা করতে হয়। এই মা ও মেয়ের জুটির ক্ষেত্রে এই সাধনা যে দ্রুতগতিতে সফলতা লাভ করেছে তাতে কোন সন্দেহ নেই।

তরুনীর গানের গলা শুনে কমেন্ট বক্সে অনেক মানুষ তার প্রশংসা করেছেন। সম্ভবত স্থানীয় কোন সাংস্কৃতিক অনুষ্ঠানের ভিডিও এটি। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে দর্শক বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। মা ও মেয়ের জুটির এই গান আপনাদের কেমন লাগল তা জানাতে অবশ্যই ভুলবেন না।

Back to top button