অবশেষে সকল জল্পনার অবসান! ঈশানের বার্থ সার্টিফিকেটে বাবার নাম যশের! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এতদিন ধরে যে জ-ল্পনা দ-খল করেছিল খবরের শিরোনাম এবার সেই জল্পনার অবসান ঘটিয়ে নুসরাত জাহান প্রকাশ করে দিলেন তার সন্তানের বাবার নাম । একদমই কোনরকম ঢাকা ঢুকি না রেখে সবার সামনে নিয়ে এলেন যে এতদিন ধরে যে জ-ল্পনা চলছিল । সেই জ-ল্পনার আসল কারণ কি কি রয়েছে এর নেপথ্যে সবকিছু তুলে ধরলেন তিনি ডেট অফ বার্থ সার্টিফিকেট এর মাধ্যমে

এবং সেটি দেখলে আপনার রীতিমতো চক্ষুচড়কগাছ হবে সে ব্যাপারে আমি নিশ্চিত । সোমবার দিন সকালবেলা যশ দাশগুপ্তের হাত ধরে হাসপাতালের বাইরে বেরিয়ে আসে নুসরাত জাহান । বাহিরে অপেক্ষারত ছিল বিভিন্ন সাংবাদিক বন্ধু এবং অনুরাগীরা । তাদের উদ্দেশ্যে সৌজন্য বিনিময় জন্য হাত নেড়ে ছিলেন । অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান পর ছেলেকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরাত ।

আর বাড়ি ফিরে স্বমহিমায় বিরাজমান তিনি । সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন যদিও ইনস্টাগ্রামে । সেই ছবিটি তার অ-ন্তঃস-ত্ত্বা থাকাকালীন অবস্থায় আগের একটি ছবি কিন্তু সেই ছবিটি প্রথমবারের মতো শেয়ার করলেন অনুরাগীদের সাথে। সেদিন যশ দাশগুপ্ত এবং নুসরাত জাহান একসাথে ভ্যাকসিন নিতে গিয়েছিল এবং সেখানেই খোঁজ করার চেষ্টা করেন যে কিভাবে সিঙ্গেল মাদার এর সার্টিফিকেট পাওয়া যায় ।

সে ব্যাপারে খোঁজ কর্ম চলার পর অবশেষে হঠাৎ করে প্রকাশ্যে আসে নুসরাত জাহানের ছেলের ডেট অফ বার্থ সার্টিফিকেট । সেখানে লেখা হয় নুসরাত জাহানের ছেলের নাম ঈশান যে দাসগুপ্ত। মায়ের নাম নুসরাত জাহান এবং বাবার নামের জায়গায় লেখা ছিল দেবাশীষ দাশগুপ্ত । আসলে দেবাশীষ হচ্ছে যশের অপর একটি নাম এবং বাড়ি ঠিকানাতে যশোর বাড়ির ঠিকানা দেওয়া আছে যার ফলে এতদিনের অপেক্ষা অবসান ঘটল এবার ।

Back to top button