‘দাদাগিরি’ -র মঞ্চে “বাচপন কা পেয়ার” গানে দুর্দান্ত নাচলেন সকলের প্রিয় মিঠাই এবং সৌরভ গাঙ্গুলী! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইতিমধ্যে আমরা জেনেছি যে আবার একটি নতুন সিজন নিয়ে জি বাংলা তে উপস্থিত হয়েছে দাদাগিরি । দাদাগিরি রিয়েলিটি শো অন্যান্য বাকি সকল রিয়েলিটি শোয়ের থেকে আলাদা মাত্রা প্রভাব ফেলেছে দর্শকদের মনে । এবার সেই দাদাগীরির মঞ্চে উপস্থিত ছিল ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পরিবার মিঠাই এর পরিবার ।

একদম ঠিক শুনেছেন পুরো ধারাবাহিক জগতের পরিবার উপস্থিত ছিলেন সেদিন দাদাগীরির মঞ্চে । তারপর যা ঘটলো সেটার জন্য হয়তো প্রস্তুত ছিল না কেউ। ধারাবাহিকপ্রেমী মানুষেরা ইতিমধ্যেই টেলি দুনিয়ার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই এর সাথে পরিচিত হয়ে গিয়েছেন। বর্তমানে টিআরপি রেটিং এর দিক থেকে একেবারে শীর্ষস্থান দখল করে রেখেছে এই ধারাবাহিকটি।

জনপ্রিয়তার দিক থেকে পিছিয়ে নেই মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনীত সৌমিতৃষা কুন্ডু এবং আদৃত রয়ও। দুজনের অসাধারণ অভিনয় খুব সহজেই মানুষের মন জয় করে নিয়েছে। সম্প্রতি এই ধারাবাহিকের সমস্ত মোদক পরিবার উপস্থিত হয়েছিল দাদাগিরির মঞ্চে।সৌরভ গাঙ্গুলী পরিচালিত এই রিয়েলিটি শোটি ইতিমধ্যেই টেলি দুনিয়ায় বিশেষভাবে জনপ্রিয়। সম্প্রতি এই রিয়েলিটি শোয়ের একটিভ প্রমো ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে ইন্টারনেট দুনিয়ায়।

সম্প্রতি যে ভিডিওটি ইউটিউবে প্রকাশিত হয়েছে বলা বাহুল্য ভাইরাল রয়েছে সেখানে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা সৌমি তৃষা কুন্ডু ও দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর সাথে একই মঞ্চে জমিযে নাচ করছে জনপ্রিয় হিন্দি গান বাচপান কা পেয়ার এর সাথে । দাদা এবং মিঠাই যুগলবন্দি দর্শকদের বেশ মনে ধরেছে সেটা সেই ভিডিওর ভিউস দেখলেই অনুমান করা যাবে । ইতিমধ্যে ভিডিওটি দেখার পরে বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।

Back to top button