পুকুরের ধারে বসে মাছ দেখছিল বিড়ালটি। হঠাৎই পিছন থেকে বেলুন ফাটিয়ে দিলেন যুবক! তার পর যা ঘটলো! দারুন ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- নানান ধরনের পরীক্ষা-নিরীক্ষা বা মুহূর্ত তৈরি করার জন্য আমরা বিভিন্ন ধরনের ভিডিও তৈরী করে থাকি । তার পাশাপাশি বর্তমান যুগের ছেলে মেয়েরা ইউটিউবে সামান্য পরিমান দর্শক সংখ্যা এবং লাইক পাওয়ার জন্য এমন কিছু ধরনের কাজ কর্মের সাথে যুক্ত হয় যেগু-লি হয়তো বেআ-ইনি ।

বা সে সমস্ত কাজকর্ম ডেকে আনতে পারে বড় বি-পদ । তবুও তারা সে সমস্ত বিষয়গু-লি কে উপেক্ষা করে সেই সমস্ত কাজে নিযুক্ত হয় । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটা সম্পূর্ণ আলাদা এবং এর মধ্যে কোন ভাব নেই । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা এমন ধরনের কিছু ঘটনা দেখতে পাই যেগু-লি হয়তো সৃষ্টি করে মাঝে মাঝে হাসির পরিবেশ । আমরা আগে জানিয়েছি যে সোশ্যাল মিডিয়া হল বর্তমান হাসি-কা-ন্না রা-গ অ-ভিমান সমস্ত কিছুর একটি মিশ্র মাধ্যম ।

এর মাধ্যমে আমরা যেমন দেখতে পায় কোন শিক্ষামূলক ভিডিও যেমন দেখতে পাই আমরা কোন রাজনৈতিক বা সামাজিক ভিডিও ঠিক তেমনই দেখতে পায় কোন হাস্যকর ভিডিও । সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি থেকে সৃষ্টি হয়েছে দ-মফা-টা হাসির পরিবেশ । এবং এই ভিডিওটি যে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে সেটা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি পুকুরের ধারে একটি বিড়াল দাঁড়িয়ে রয়েছে । কিন্তু এক ব্যক্তি হঠাৎ করে চুপিচুপি তার পিছনে গিয়ে মস্তবড় একটি বেলুন সজোরে ফা-টিয়ে দেয় । যার ফলে বিড়ালটি হঠাৎ করেই চ-মকে যায় ।

এবং সেখান থেকে তৎক্ষণাৎ পা-লিয়ে যায় । এ ঘটনাটি ক্যামেরাব-ন্দি করার পর যখন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে তখন ভাইরাল হয়েছে ব্যা-পক প-রিমাণে । তার পাশাপাশি এসেছে অনেক হাস্যকর মন্তব্য । এটি দেখে ফেলেছে প্রচুর মানুষ । নিজেদের টাইমলাইনে শেয়ার করে রেখেছেন ।

Back to top button