শেহনাজ যে সিদ্ধার্থকে কতটা ভালোবাসে তার প্রমান এই ভিডিওটি! দেখলে চোখের জল থামবে না!

নিজস্ব প্রতিবেদন :- তরুণ অভিনেতা মৃ-ত্যুতে শো-কাহত হয়ে পড়েছে তার প্রেমিকা মানসিকভাবে সম্পূর্ণ রকম ভাবে ভেঙে পড়েছেন তিনি । কিন্তু বারবার যে প্রশ্ন উঠে আসে যে সেটা হচ্ছে যে সিদ্ধার্থ শুক্লা রে মৃত্যুর পর তার প্রেমিকা শেহেনশা কিভাবে থাকবে । গোটা নেটদুনিয়া রীতিমত তোলপাড় হয়ে গেছে তার মৃত্যুতে । অনেকে আবার এর মধ্যে রহস্য খুঁজে পাচ্ছে । সুশান্ত সিং রাজপুত এর সাথে মেলবন্ধন গুটিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে তার অনুরাগীরা ।

অনেকে মনে করছে এটি স্বাভাবিক মৃ-ত্যু নয় বরং খু-ন করা হয়েছে তাঁকে। যদিও এ বিষয়ে আর কোনো তথ্য জানা যায়নি । কিন্তু মাঝে মধ্যে যে সমস্ত ভিডিও গু-লি নেট মাধ্যমে প্রকাশিত হয়েছে সেগুলো কিন্তু আবেগপ্রবণ করে তুলছে তার অনুরাগীদের। সিদ্ধার্থ শুক্লা ১০ ডিসেম্বর ১৯৮০ সালে জন্ম নেন । তিনি মুম্বইয়ের একজন ভারতীয় টেলিভিশন অভিনেতা মডেল এবং উপস্থাপক ছিলেন।

তিনি ২০০৮ সালের ধারাবাহিক বাবুল কা অঙ্গন ছুটে নায় অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন। অতঃপর তিনি লাভ ইউ জিন্দেগী, বালিকা বধু এবং দিল সে দিল তাকের মতো ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এছাড়াও তিনি ঝলক দিখলা যা ৬, ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭ এবং বিগ বস ১৩-এর মতো রিয়্যালিটি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন; যার মধ্যে ফিয়ার ফ্যাক্টর: খাত্রোঁ কে খিলাড়ি ৭-এর শিরোপা জয়লাভ করেছিলেন।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে বেশ কয়েকটি মুহূর্ত কে একসাথে তুলে ধরা হয়েছে সিদ্ধার্থ শুক্লা শেষ জন্মদিনে কিভাবে তার প্রেমিকা শুভেচ্ছা জানিয়েছিল বা বিগবসের মঞ্চে থাকাকালীন অবস্থায় তাদের কি রকম সম্পর্ক ছিল । একে অপরের সাথে কি রকম ব্যবহার করত সমস্ত কিছু খুঁটিনাটি তথ্য গু-লি তুলে ধরা হয়েছে সে ভিডিওটি । সেই ভিডিওতে তুলে ধরা হয়েছে আসলে ভালোবাসতো কতটা পরিমাণে সিদ্ধার্থকে তার প্রেমিকা সেই সমস্ত ঘটনাবলি রয়েছে । কিন্তু নেই সেই মানুষটা যার ফলে পুনরায় কা-ন্নায় ভে-ঙে প-ড়েছে তার প্রেমিকা সেহেন্সা ।

Back to top button