সারা মুখে অদ্ভুত মেকআপ করে গান গাইলেন রানু মন্ডল! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এর আগে বহুবার বহু রকম ভাবে রানু মন্ডল কে নিয়ে নানান ধরনের মিম বানানো হয়েছে । কখনো রানু মন্ডল এর মুখ ক্যাটরিনা কাইফের মুখে জায়গায় বসিয়ে শিলা কি জাওয়ানি গানের নাচ করতে দেখা গেছে । কখনো আবার অন্য ঘটনা সামনে এসেছে । সে সমস্ত ঘটনাগুলো সৃষ্টি করেছিল হাসির পরিবেশ ।তবে সম্প্রতি আরও একবার ভাইরাল হলো রানু মন্ডল । আকাশে সঠিক মতন উড়ান দিতে পারলেও ধরে রাখতে পারেনি সেই সাফল্যকে ।

যার ফলে পুনরায় মাটিতে মুখ থুবড়ে পড়তে হয়েছিল রানু মন্ডল কে । লকডাউন এর সময় অবস্থা অত্যন্ত খারাপ হয়ে গিয়েছিল রানু মন্ডল এর । অভাবের সংসার দেখা দিয়েছিল তার মধ্যে। তাই তাকে ফিরে যেতে হয়েছিল রানাঘাট স্টেশন চত্বরে। যদিও অনেকেই তাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কিন্তু তাতে তেমন ভাবে কোনো ফল হয়নি । এমনকি বলিউড থেকে আসেনি তার কোন ডাক ।তবে এক অভিনব কায়দায় ভাইরাল হলো রানু মন্ডল আরো একবার।

না চাইতে অনেক কিছু পেয়ে গেছে রানু মন্ডল তার জীবনে । যার ফলে খুব অল্প সময়ের মধ্যে জন্মেছে তার শরীরে বিপুল পরিমাণে অ-হংকার । যার জন্য তিনি এত উপরে উঠতে পারলেন তাকেই তিনি বলে বসলেন যে তিনি নাকি ভগবানের চাকর ।তার কোনো অবদান নেই ।তার পাশাপাশি বিভিন্ন সাংবাদিকদের সাথে অসভ্য আচরণ বা অনুরাগীদের সাথে অকথ্য ভাষায় কথা বলার জন্য ভক্তরা তাকে অপছন্দ করতে শুরু করে আবার ।

যার ফলে পুনরায় তাকে আবার ফিরে আসতে হলো রানাঘাটের স্টেশন চত্বরে । সম্প্রতি একটি ভিডিও ফের সোশ্যাল মিডিয়া জুড়ে ঘুরছে। রানুর ঠোঁটে গোলাপী লিপস্টিক এবড়োখেবড়ো করে দেওয়া, কপালে বড় টিপ, ভ্রুতে কাজল খাপছাড়া। এরপর ঐরকম বিদঘুটে মেক আপ নিয়ে গান গাইতে শুরু করেন। কে বা কারা রানুকে এমন করে সাজিয়েছে জানা সম্ভব হয়নি, তবে এমন ভিডিওর তী-ব্র নি-ন্দা হয়েছে। যে বা যারা রানুকে এমন করে সাজিয়ে গান গাইতে বাধ্য করেছেন তাদের কড়া নিন্দা করেছে নেট জনতা। অনেকের মতে, রানু একজন ভারসাম্যহীন মহিলা, তাকে নিয়ে এরকম ব্য-ঙ্গ করা অনুচিৎ।

Back to top button