বড় থালায় সাজানো প্রচুর ভাত ও মাংস, ৫ মিনিটে নিমেষে সাবাড় করে দিলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি মেয়ে ভাইরাল হয়েছিল । আমাদের মধ্যে অনেকেই থাকেন যারা ইউটিউবে ফুড ব্লগ করতে ভালোবাসেন । অর্থাৎ বিভিন্ন জায়গায় গিয়ে বিভিন্ন খাবার খেয়ে তার একটি ভিডিও শেয়ার করতে ভালোবাসেন। সে রকমই খুব সহজ অত্যন্ত সাধারণ পরিবারের একটি মেয়ে কিভাবে খাবার খেতে হয় তার ভিডিও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করত ।

এবং সেই মেয়েটি বেশ কিছুদিন ধরে খবরের শিরোনামে ছিল। যদিও তাকে প্রচন্ড ভাবে ট্রো-ল করা হতো । তবে এবার যে ঘটনাটি সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি আমি নিশ্চিত সে ঘটনা আপনাকে অবাক করবে । মানুষ সব অসাধ্য সাধন করতে পারে তার কাছে অসম্ভব বলে কিছুই নেই । এমনকি পাহাড় সমান ভাত খেয়ে নিতে পারে। ঠিক সেরকমই সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনিও রীতিমত অবাক হবেন।

সোশ্যাল মিডিয়া তে আমরা প্রতিদিন নিত্যনতুন ভিডিও দেখে থাকি ঠিকই কিন্তু সচরাচর এই ধরনের ভিডিও কেউ পোস্ট করেন না। কি এমন ভিডিও ? আসুন দেখে নেওয়া যাক । সম্প্রতি ইউটিউবে যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবতী এক থালা ভাত নিয়ে ক্যামেরার সামনে বসে রয়েছে । সাথে রয়েছে থালা ভর্তি মাংস একদম ঠিক শুনেছেন প্রতিটি মাংস টুকরোগু-লি কিন্তু বড় বড় আকারের ।

তার পাশাপাশি রয়েছে আলু এবং মাংস ঝোল সেই অবস্থায় তিনি ভিডিওটি স্টার্ট করলেন এবং শেষ অবধি ভিডিওটি দেখলে আপনি রীতিমত অবাক হবেন কারণ এতগুলো ভাত এবং এত খাবার ওই যুবতী একাই খেয়ে শেষ করেছে । খুব অল্প সময়ের মধ্যে কিভাবে তিনি এতগুলো খাবার একসাথে একবারে খেতে পারলেন তা ভেবে কূলকিনারা পাচ্ছেন না অনেকে । যদিও সেই খাবার যুবতীর কাছে নিমিত্ত মাত্র ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় ।ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে অনেক মন্তব্য । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রায় ৫৬ লক্ষের বেশি মানুষ ।যেখানে মানুষ এক থালা ভাত খেতে হিমশিম খেয়ে যাচ্ছে সেখানে ওই যুবতী এক তালার উপরে ভাত খেয়ে তাক লাগিয়ে দিয়েছেন ।

Back to top button