পরনে হলুদ শাড়ি, খোলা পেট.. জনপ্রিয় হিন্দি গানে তু’মু-ল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দেশে যখন ভ-য়া-বহ প-রি-স্থিতি সৃষ্টি হয়েছিল তখন ঘর-ব-ন্দি ছিলাম আমরা প্রত্যেকে । একদিকে একঘেয়েমি জীবন এবং অন্যদিকে লকডাউন কোথাও যেন একে অপরের সাথে পারস্পরিকভাবে মেল-ব-ন্ধন ঘটে গিয়েছিল । এবং এই সময়টি ছিল সবথেকে ভালো সময় যেখানে মানুষ বাড়িতে বসে নিজেদেরকে খুঁজে পেয়েছে আরও একবার । হারিয়ে যাওয়া প্রতিভাকে পুনরুদ্ধার করতে সক্ষম হয়েছেন এবং শুধুমাত্র খুঁজে বের করেছেন তেমন কিন্তু নয় । তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তুলে ধরার চেষ্টা করেছেন অনেকে।

আগেকার যুগে ভাইরাল হওয়া সত্যিই কঠিন ব্যাপার ছিল । কিন্তু এই ল-ক-ডা-উন এর সময় আমরা দেখেছি একের পর এক যুবতী যুবক ছোট বাচ্চা বিভিন্ন কার্যকলাপ এর মাধ্যমে ভাইরাল হচ্ছে । এবং ধীরে ধীরে এ ভাইরাল শব্দটি খুব সহজ হয়ে পড়ছে প্রত্যেকের কাছে । আমি এই কারণে এই কথাটি বলতে চলেছি কারণ সম্প্রতি একটি ভিডিও পুনরায় মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে ।। এবং সেখানে হুবহু ক্যাটরিনা কাইফের মতো নাচতে দেখা গেল এক যুবতীকে ।

বাড়িতে টিভি চলছে এবং টিভিতে ক্যাটরিনা কাইফ ও সালমান খানের আতিয়া নামক গানটি বেজে চলেছে এবং সেখানেও ঠিক যেমন ভাবেন নাচ দেখানো হয়েছে হুবহু তেমনভাবেই বাড়ির মেঝেতে টিভির সামনে দাঁড়িয়ে নাচতে দেখা গেল ওই যুবতীকে । ওই যুবতীর পরনে ছিল হলুদ রঙের শাড়ি । কিভাবে একইরকমভাবে প্রতিটি স্টেপ মিলে যাচ্ছে তা ভেবে পাচ্ছেন না অনেকে।

তার পাশাপাশি তার এই নাচে কু-পো-কা-ত সাইবার দুনিয়ার মানুষ জনেরা এবং সেই যুবতীর প্রশংসায় পঞ্চমুখ অনেকে । আগামীদিনেও যাতে এভাবে এগিয়ে যেতে পারে সাফল্যের সাথে তার আশীর্বাদ জানিয়েছেন অনেকে । শা-ড়ির ফাঁ-ক দি-য়ে মাঝেমধ্যে দে-খা যাচ্ছি-ল উ-ন্মুক্ত না-ভি । যেগু-লি উ-ষ্ণতা বা-ড়িয়েছে উ-ষ্ণতার পা-রদ ।।ইতিমধ্যেই ভিডিওটি ভালো খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়েই খবরের শিরোনামে।

Back to top button