খোলামেলা দৃশ্য আর ভরপুর যৌনতা, ওটিটির বিখ্যাত এই ৫ অভিনেত্রী, যারা ক্যামেরার সামনেই খুলেছেন কাপড়!

নিজস্ব প্রতিবেদন: ইদানিং টেলিভিশন কিংবা সিনেমা হল নয়, স্মার্টফোনের এই যুগে ওটিটি প্ল্যাটফর্মগুলি এখন রমরমিয়ে ব্যবসা করছে। এখানে সব বয়সের মানুষের জন্য সব ধরনের কনটেন্ট থাকে। তবে সব থেকে বেশি ভিউ হয় বোল্ড দৃশ্যে ভরপুর অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলিতে। অ্যাডাল্ট সিরিজের ভক্তদের কাছে তুমুল জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের এই ৫ অভিনেত্রী (Best Hot OTT Actress)। রইল তাদের পরিচয়।

আভা পল (Aabha Paul) : এই সুন্দরী অভিনেত্রীকে ওটিটি প্ল্যাটফর্মের ‘কুইন’ বলা হয়। তিনি অনেক সুপারহিট সিনেমা এবং ওয়েব সিরিজে কাজ করেছেন। দর্শকদের কাছে পরিচিতি পেতে যৌনতাই তার মূল হাতিয়ার। ‘নমকিন’ সিরিজে তার অভিনয় দর্শকরা সবথেকে বেশি পছন্দ করেন। তার কিছু বোল্ড দৃশ্য দর্শকদের ঘুম উড়িয়ে দিয়েছিল।

মাহি কৌর (Mahi Kaur) : ওটিটি প্ল্যাটফর্মের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন মাহি। তিনি ‘পলঙ্গ তোড়’ সিরিজের ‘গাঁও কি গর্মি’ এপিসোডে অভিনয় করে রীতিমতো ঝড় তোলেন পুরুষদের হৃদয়ে। এই এপিসোডে তাকে একাধিক বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

মোক্ষিতা রাঘব (Mokshita Raghav) : ওয়েব সিরিজের দুনিয়াতে পা রাখার আগে টিক টকের মাধ্যমে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। টিক টকে তার লক্ষ লক্ষ ফলোয়ার আগে থেকেই ছিলেন। তারপর তিনি যখন ওটিট প্ল্যাটফর্মে পা রাখলেন তখন তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া হয়ে যায়। ‘প্রভা কি ডায়েরী’ সিরিজে ‘হাউসওয়াইফ’ এপিসোডে তাকে কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

নিখিতা চোপড়া (Nikhita Chopra) : ইন্টারনেটের সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজ হল ‘খুল জা সিম সিম’। এই সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন নিখিতা। তিনি ছিলেন সিরিজের নায়িকা। যৌনতায় ভরা দৃশ্যে অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘাম ছুটিয়ে দিতে পারেন তিনি।

অঙ্কিতা দাভে (Ankita Dave) : ইনিও ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে জনপ্রিয়তা পেয়েছেন। সেক্সি দৃশ্যে অভিনয়ের মাধ্যমে তার অনেক পরিচিতিও বেড়েছে। ‘গাচি’ সিরিজে কম বয়সী একটি ছেলের সঙ্গে বেশ কিছু বোল্ড দৃশ্যে অভিনয় করেন অঙ্কিতা।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button