স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল! টাইট পোশাক পরে পার্টিতে গিয়ে বেকায়দায় পড়লেন শ্রীদেবী কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- বলিউড ইন্ডাস্ট্রির বর্তমান সময়ের প্রথম সারির তারকাদের মধ্যে অন্যতম হলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। অল্প সময়ের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার ধারা দর্শকদের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। চলচ্চিত্রে অভিনয় ছাড়াও নিয়মিত মডেলিং করেন জাহ্নবী। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে ও অত্যন্ত সক্রিয় এই নায়িকা। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল গুলিতে কিন্তু ফলোয়ার সংখ্যার অভাব নেই।

ফলস্বরূপ সময়ের মধ্যেই অভিনেত্রীর শেয়ার করা যেকোনো ছবি বা ভিডিও নেট মাধ্যমে রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। উল্লেখ্য হিন্দি চলচ্চিত্র “ধড়ক” দিয়ে তার বলিউডে অভিষেক হয়। প্রথম ছবিতে এই বাজিমাত করে দিয়েছিলেন শ্রীদেবী কন্যা। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শাহিদ কাপুরের ভাই ঈশান খাট্টার। এই চলচ্চিত্রের পরে ঘোস্ট স্টোরি,গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে জাহ্নবীকে। চলতি বছরে ও তার বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সম্প্রতি এইসব কিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছে জাহ্নবীর একটি ভিডিও । যা দেখে রীতিমত আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। প্রসঙ্গত সম্প্রতি একটি বিপণনী সংস্থার প্রোডাক্ট লঞ্চের জন্য গিয়েছিলেন অভিনেত্রী। এখানেই তিনি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন। এদিন কমলা কালারের একটি বডিকনে সেজে উঠেছিলেন নায়িকা।

এই পোশাকে তার শরীরের বক্ষ বিভাজিকা একেবারে স্পষ্ট হয়ে উঠেছিল। সোশ্যাল মিডিয়ায় জাহ্নবী কাপুরের এই ভিডিওটি ভাইরাল হতে না হতেই রীতিমতো ঝড়ের গতিতে ছড়িয়ে গিয়েছে।

ভিডিওটি দেখে তার পুরুষ ভক্তরা অত্যন্ত আপ্লুত হয়ে পড়েছেন তাতে কোন সন্দেহ নেই। Voompla নামের একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েকদিন আগে শেয়ার করা হলেও এখনো পর্যন্ত ভিডিওটি প্রায় ৯ লক্ষ ২৫ হাজার মানুষ দেখেছেন এবং ৬১ হাজার মানুষ এই ভিডিওটিকে লাইক করেছেন। জাহ্নবী কাপুরকে পছন্দ হয়ে থাকলে অবশ্যই কিন্তু আপনারাও এই ভিডিও দেখে নিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের আপডেট পেতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button