একবার রিচার্জ করলেই 365 দিনের জন্য নিশ্চিন্ত! দৈনিক পাবেন 3GB করে নেট! ধামাকা অফার নিয়ে এলো Jio!

নিজস্ব প্রতিবেদন :- আম্বানির সংস্থা রিলায়েন্স জিও প্রতিনিয়ত এমন কিছু ধরনের অফার প্রদান করছে গ্রাহকদের উদ্দেশ্যে যার ফলে সেই লোভনীয় অফার কে প্রত্যাখ্যান করতে পারছেনা গ্রাহকেরা। এবং এর প্রভাব দেখা যাচ্ছে ভারতীয় বাজারে। প্রতিনিয়ত আকৃষ্ট হচ্ছে লক্ষ লক্ষ গ্রাহক। কম দামে ইন্টারনেট পরিষেবা একমাত্র রিলাইন্স জিও প্রদান করে থাকে। তার পাশাপাশি প্রতিনিয়ত যে সমস্ত নতুন নতুন প্ল্যান তারা জারি করে সেগুলো অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠে অল্প সময় এর মধ্যে।

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যাদের ১ জিবি বা ২ জিবি বেশি ডাটা খরচ হয় প্রতিদিন। তাদের কথা চিন্তা করে এবং অবশ্যই পকেটের কথা চিন্তা করে রিলায়েন্স জিও সম্প্রতি নতুন একটি প্ল্যান জারি করেছে। যেখানে আপনি পেয়ে যাবেন প্রতিদিন ৩ জিবি করে ডাটা এবং এর মেয়াদ থাকবে ৩৬৫ দিন। আপনিও নিশ্চয়ই এই প্ল্যান সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইছেন?

অবশ্যই প্ল্যান সম্পর্কে আরও বিস্তারিত তথ্য তুলে ধরব আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। এই রিচার্জ প্ল্যানে দৈনিক ৩ জিবি ডেটা ছাড়াও রয়েছে আনলিমিটেড কল এবং অন্যান্য সমস্ত রকম সুবিধা।সংস্থার তরফ থেকে দীর্ঘমেয়াদি এই যে রিচার্জ প্ল্যানটি আনা হয়েছে সেটি হল ৩৪৯৯ টাকার। এই রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য অনেকটা সাশ্রয়। কারণ প্রতিদিন ৩ জিবি করে ডেটা রয়েছে এমন মাসিক যে সর্বনিম্ন প্ল্যানটি রয়েছে তার খরচ হল ৩৪৯ টাকা।

সেক্ষেত্রে এই রিচার্জ প্ল্যান প্রতি মাসে রিচার্জ করলে গ্রাহকদের বছরে খরচ হবে ৪৫৪৯ টাকা। সেই জায়গায় যদি গ্রাহকরা একবারই এই রিচার্জ করে নেন তাহলে তার সাশ্রয় হবে ১০৫০ টাকা।তার পাশাপাশি বিভিন্ন অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনা মূল্যে পেয়ে যাবেন এই ক্লান্তির রিচার্জ করলে এছাড়াও রিলায়েন্স জিওর আরো অনেক নিত্য নতুন প্ল্যান রয়েছে যেগুলো প্রতিনিয়ত আকৃষ্ট করছে হাজার হাজার গ্রাহকদের।

Back to top button