হুডখোলা গাড়িতে মদন মিত্রের সাথে প্রচারে বেরোলেন কৃষ্ণকলির শ্যামা, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২০২১ এর হাইভোল্টেজ বিধানসভা ভোটের দ্বিতীয় দফার ভোট ইতিমধ্যে সম্পন্ন হয়েছে এবংতৃতীয় দফার ভোট শুরু হতে চলেছে । যতই ভোট এগিয়ে চলেছে ততোই বাড়ছে চা-প এবং উত্তে-জনার । কারণ এবারে বিধানসভা এ ভোটে নির্ধারণ করছে অনেক কিছু । এবার বিধানসভা ভোটে বাংলা নিজের মেয়েকে চাই । আবার অন্যদিকে বিজেপি-র চাই পরিবর্তন । সব মিলিয়ে একটা হা-ড্ডা-হা-ড্ডি যু-দ্ধের প-রি-স্থিতি তৈরি হয়েছে এই রাজ্যের রাজনীতিতে এমনটা বলা যেতে পারে ।

পরিস্থিতি যেমনই তৈরি হোক হাত গুটিয়ে তার বসে থাকা যায়না । তাই প্রচার করতে হচ্ছে সমস্ত রাজনৈতিক দলের নেতা মন্ত্রীদের ও প্রার্থীদের । আমরা দেখেছিলাম বেশ কিছুদিন আগে তৃণমূলের ভা-ঙ্গন শুরু হয়েছিল । দল থেকে একের পর এক নেতা মন্ত্রীরা পদত্যাগ করে চলে যাচ্ছিলেন বি-রোধী দলে । কিন্তু অপর দিকে দেখলে আমরা এটাও দেখতে পাবো যে ক্রমশ শক্তি সঞ্চয় করে চলেছে তৃণমূল কংগ্রেস এই রাজ্যের মাটিতে । টলি পাড়ার অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীরা যোগ দিয়েছেন ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসের ।।এমনকি বিজেপি থেকে পদত্যাগ করে নেতা-মন্ত্রীরা যোগ দিয়েছে তৃণমূলে ।

টলিপাড়ায় বিভিন্ন তারকার ইতিমধ্যে যোগ দিয়েছে তৃণমূল কংগ্রেসে এবং সেই তালিকায় রয়েছে কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা রায় । এখনো পর্যন্ত কোন টিকিট না পেলেও তিনি শুধুমাত্র দলের একজন সাধারণ সৈনিক এবং কর্মী হিসেবে নিজেকে তুলে ধরেছেন এবং বলেছেন দিদির পাশে থাকতে চাই । দিদিকে সাথে নিয়ে এগোতে চাই । দিদি তুমি এগিয়ে চলো আমরা তোমার পাশে আছি এই মন্ত্রের তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন তিনি ।

এবার সেই তিয়াসা রায় কে প্রচার করতে দেখা গেল মদন মিত্রের সমর্থনে । ঐদিন সন্ধে নামার আগেই মদন মিত্রের বিধানসভাতে প্রচার করতে দেখা গেল তিয়াসা রায় ও মদন মিত্র একসাথেই । যে কৃষ্ণকলি শ্যামা কে এতদিন মানুষ টিভির পর্দায় দেখেছে হঠাৎ করে যদি তারা দেখে তার বাড়ির সামনে এসে উপস্থিত হয়েছে সেই শ্যামা তাহলে আনন্দ আর ধরে রাখার মতন হবে না এমনটা সবাই জানে । আর সেই চিত্র ফুটে উঠেছে সেই দিনের প্রচারে । সাধারণ মানুষের উদ্দেশ্যে এবং তার ভক্তদের উদ্দেশ্যে হাত নিয়েছেন । অনুরোধ করেছেন যে এবারে ভোট যেন তৃণমূল কংগ্রেসকে দেওয়া হয়।

Back to top button