অবিশ্বাস্য দৃশ্য! চোখে রুমাল বেঁধে অসাধারণ নাচলেন অর্ণব-সুকন্যা! মুগ্ধ বিচারকসহ সকলে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- যুগের সাথে তাল মিলিয়ে আমরা অনেকটা উন্নত হচ্ছে এবং প্রযুক্তির হাত ধরে এগিয়ে চলেছে সভ্যতার অগ্রগতিতে । কিন্তু এমনটা ভাবার কোন উপায় নেই যে মানুষেরা শুধুমাত্র টেলিভিশন পদ্ধতি আবদ্ধ হয়ে রয়েছে । টেলিভিশনের পাশাপাশি তারা কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন মানুষ । সেটা হতে পারে গান হতে পারে নাচ বা যেকোনো ধরনের শিল্প সত্তা হতে পারে ।

সম্প্রতি যে ঘটনা কথা আপনাদের সামনে এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরতে চলেছি সেই ঘটনা কিন্তু বাকি সকল ঘটনা অত্যন্ত আলাদা কারণ আপনি সম্পূর্ণ প্রতিবেদনটি পড়লে বুঝতে পারবেন । বাংলার ইন্ডাস্ট্রিতে নাচের সেরা মঞ্চ ডান্স বাংলা ডান্স ডান্স বাংলা ডান্স ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এই বাংলার দর্শকদের কাছে । কারণ এখানে বিচারকমণ্ডলী দেখা যাচ্ছে অভিনেতা জিৎ শুভশ্রী এবং সঞ্চালনার ভূমিকায় দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা বিক্রম চট্টোপাধ্যায় কে ।

জিত সময় এগিয়ে যাচ্ছে ততই কিন্তু টানটান উত্তেজনা সৃষ্টি হচ্ছে এই রিয়েলিটি শো কে কেন্দ্র করে।তবে গত সোমবার ৬ ই সেপ্টেম্বর উত্তেজনা যেন মাত্রা ছাড়িয়ে গিয়েছিল । কারণ অর্ণব এবং সুকন্যা নাচ দেখে রীতিমত মন্ত্রমুগ্ধ সেখানে উপস্থিত থাকা দর্শক বিচারকমণ্ডলী ও অন্যান্যরা। সম্প্রতি ডান্স বাংলা ডান্সের একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে বিচারকমণ্ডলী সহ সকল নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

গত সোমবার ৬-ই সেপ্টেম্বর জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অর্ণব-সুকন্যার ডান্স পারফরম্যান্সটি শেয়ার করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। এদিন অর্ণব-সুকন্যা ‘মেরে হাত মে তেরা হাত হো’ গানটিতে চোখ বন্ধ করে নেচেছিলেন।তোদের দুজনের চোখেই কাপড় বাঁধা ছিল। বার বার প্র্যাকটিস না করলে এই ধরনের পারফরম্যান্স দেওয়া সম্ভব নয়।

তাদের এই পারফরম্যান্স দেখে ঐ মঞ্চে উপস্থিত সকল বিচারক মন্ডলী, সঞ্চালক সহ ডান্স বাংলা ডান্সের সকল দর্শকরা মুগ্ধ হয়েছেন। এমন সাহসী পারফরম্যান্স দিয়ে অর্ণব-সুকন্যা প্রশংসা কুড়িয়েছেন।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।

Back to top button