মালদ্বীপের সমুদ্র-সৈকতে দারুন অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেল রাজ-শুভশ্রীকে! পোস্ট করতেই তুমুল ভাইরাল হলো ছবি!

নিজস্ব প্রতিবেদন :- মালদ্বীপ ভ্রমনে গিয়েই অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিলেন বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। মালদ্বীপের সমুদ্রসৈকতে রীতিমতো বিকিনি পরে দেখা গেল অভিনেত্রী কে। প্রসঙ্গত গতবছর লকডাউন চলাকালীন সময়ে পুত্র সন্তানের জন্ম দেন শুভশ্রী। এরপর প্রায় বছর খানেক এর বেশি সময় ঘরব-ন্দী হয়ে ছিলেন নায়িকা। সম্ভবত ছোট ছেলেকে সঠিক অর্থে লালন-পালন করার জন্যেই এই বিরতি নিয়েছিলেন তিনি।

এই সময় অভিনয় জগৎ থেকেও দূরে থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি কিছুদিন আগেই ডান্স বাংলা ডান্সের বিচারক হিসেবে যোগ দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী।এরইমধ্যে বাংলার 21 এর বিধানসভা নির্বাচন সম্পন্ন হয়ে গিয়েছে।বিপুল ভোটে জয় যুক্ত হওয়ার পর ব্যারাকপুর এর বিধায়ক হিসেবে কাজ শুরু করেছেন রাজ চক্রবর্তী।অর্থাৎ বছরের শুরুর দিক থেকেই তুমুল ব্যস্ত ছিলেন পরিচালক এবং তার স্ত্রী।

যার ফলস্বরুপ একত্রে অবসর সময় কাটানোর সুযোগ পাননি তারা।তাই পুজোর আগেই সপরিবারে মালদ্বীপ ভ্রমণের উদ্দেশ্যে রওনা দিয়েছেন এই তারকা দম্পতি। দিন কয়েক আগেই কলকাতা এয়ারপোর্টে এই পরিবারের একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা যাচ্ছিল ছেলে ইউভান এর পেছনে ছুটে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। তাদের সন্তানের এটি প্রথম বিদেশ সফর। তাই স্বাভাবিকভাবেই উৎসাহিত হয়ে রয়েছেন দুজনে।

তবে এর মাঝেও একে অপরের সাথে রোমান্টিক মুহুর্ত শেয়ার করে নিতে ভোলেননি। সম্প্রতি মালদ্বীপে পৌছেই নিজের ইনস্টাগ্রাম থেকে একটি স্নানসিক্ত ছবি শেয়ার করতে দেখা যায় নায়িকাকে। এর পরেই একাধিক সেলফি শেয়ার করেন তিনি। একটি সেলফি তে দেখা যায় প্রিন্টেড বিকিনি পড়ে মালদ্বীপের সমুদ্রসৈকতে স্বামী রাজ চক্রবর্তীর সাথে অন্তরঙ্গ মুহূর্তে মগ্ন রয়েছেন নায়িকা। বহুদিন পর এই তারকা দম্পতি কে একসাথে সময় কাটাতে দেখে তাদের ভক্তরাও বেশ খুশি হয়েছেন। ছবির কমেন্ট বক্সে অনেকেই তাদের উদ্দেশ্য করে নানান ধরনের মন্তব্য করেছেন।

Back to top button