SDO অফিসে প্রচুর কর্মী নিয়োগ! বেতন শুরু 15,000 টাকা থেকে! রইল আবেদন করার পদ্ধতি।

নিজস্ব প্রতিবেদন :- রাজ্য সরকারি দপ্তরে কর্মী নিয়োগ চলছে এই মুহুর্তে । আপনি যদি একটা চাকরির সন্ধানে থেকে থাকেন তাহলে এই প্রতিবেদন সম্পূর্ণ আপনার জন্য । সাব ডিভিশনাল অফিস কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে । আসুন আমরা জেনে নেবো যে এই মুহূর্তে সেই বিজ্ঞপ্তিতে আরো কি কি তথ্য জানানো হয়েছে ।

এ রাজ্যের বুকে এমন অনেক মানুষ রয়েছে যার উচ্চশিক্ষায় শিক্ষিত হবার পরও কোনো রকম ভাবে চাকরি জোটাতে পারছে না । কারণ ক্ষমতা রাজনৈতিক ক্ষমতা এবং তার কাছে তাদেরকে প্রতিনিয়ত হার স্বীকার করতে হচ্ছে । কিন্তু হতে পারে যে এই নিয়োগ এই নিয়োগে আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি চাকরি সুনিশ্চিত করতে পারলেন ।

পদের নাম :- ব্লক লেভেল ফ্যাসিলেটর । শূন্যপদ- ১ টি।

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে ডিপ্লোমা সঙ্গে মাইনোরিটি কালচার, মাদ্রাসা এবং Wakf matters সম্পর্কে দক্ষতা থাকতে হবে। সোশ্যাল সেক্টরে দু’বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- প্রার্থীর বয়স ২৫ থেকে ৬০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- প্রতি মাসে ১০,০০০ টাকা এবং অন্যান্য খরচ হিসেবে সর্বোচ্চ ৫০০০ টাকা।

বিজ্ঞপ্তি অনুসারে জানানো তথ্য অনুযায়ী প্রতি মাসে ১০,০০০ টাকা করে বেতন দেয়া হবে এবং আনুষঙ্গিক অন্যান্য খরচের জন্য সর্বোচ্চ ৫ হাজার টাকা দেয়া হবে ।অফলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থী সাদা কাগজে আবেদনটি টাইপ অথবা প্রিন্ট করে সাব ডিভিশনাল অফিসের ড্রপবক্সে নির্দিষ্ট তারিখের আগে যেকোনো কাজের দিন জমা দিতে হবে। নীচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন।প্রার্থী নিয়োগ করা হবে নদীয়া জেলার তেহট্ট- ২ ব্লকে। আবেদনকারীকে অবশ্যই ওই ব্লক এলাকার বাসিন্দা হতে হবে। ।আবেদনের শেষ তারিখ ৪ ই নভেম্বর ।

Back to top button