বাড়িতে ঘাপটি মেরে লুকিয়ে ছিল বিশাল কো’বরা সাপ! সকলকে জানিয়ে দিয়ে প্রাণ বাঁচালো বিড়ালছানা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ইন্টারনেট জগতের সাহায্যে আমরা খুব সহজেই বহির্বিশ্বের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারি। এই জগত আমাদের প্রতিনিয়ত নানান ধরনের ঘটনার সম্মুখীন হতে বাধ্য করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও সাহায্যে আমরা খুব সহজেই পৃথিবীর যেকোন প্রান্তের ঘটনার মুখোমুখি হই। বর্তমান সময়ে মানুষের মধ্যে ফেসবুক ওয়াচ এবং নানান ইউটিউব ভিডিও বেশ জনপ্রিয়।

ভিডিওগুলি কখনো হয় শিক্ষামূলক, বিনোদনমূলক আবার কখনো কোন মানুষের প্রতিভা সম্পর্কে আমাদের জানতে সাহায্য করে এগুলো। সম্প্রতি কিছুদিন আগেই ফেসবুক পেজ থেকে একটি মা ও মেয়ের গানের গলার ভিডিও শেয়ার করা হয়েছিল। এই ভিডিওতে দেখা যাচ্ছিল কোন রকম বাদ্যযন্ত্র ছাড়া এই খালি গলায় গান করছেন এই মা ও মেয়ে। সোশ্যাল মিডিয়াতে যে কোন পশু পাখি সংক্রান্ত ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে থাকে।

ভাইরাল এই ভিডিওগুলি খুব সহজেই দর্শকদের মনে জায়গা করে নেয় নিজস্ব গুনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাপ সংক্রান্ত একটি ভিডিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভিডিওতে দেওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে ভিডিওটি ওড়িশা রাজ্যের ভদ্রক জেলার। আসুন জেনে নেওয়া যাক সেই ভিডিওতে কি রয়েছে। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি গ্রামের বাড়িতে প্রায় মাঝ রাতে বিষধর গোখরা সাপ ঢুকে গিয়েছে।

সাপটিকে দেখে আ-তঙ্ক ছড়িয়ে পড়েছে বাড়ির সদস্যদের মধ্যে। কিছুক্ষণের মধ্যেই সেখানে খবর পেয়ে উদ্ধারকারীদের একটি দল উপস্থিত হয়।এরপর উদ্ধারকারী যুবকেরা সাপটিকে খুব সহজেই কাবু করে ফেলেন। ভিডিওর শেষ অংশে দেখা যায় সাপটি সম্পর্কে বিস্তারিত বিবরণ এবং সাপে কাটলে কোন মানুষের কি করা উচিত তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন এক উদ্ধারকারী যুবক। ইতিমধ্যেই এই ভিডিওটি প্রায় কয়েক লক্ষ দর্শকসংখ্যা অতিক্রম করে ফেলেছে। লাইক ও কমেন্ট এর সংখ্যাও ক্রমাগত বেড়েই চলেছে।

Back to top button