পুরোনো বাড়ি ভেঙে ফেলার সময় ঘটলো চরম বি’পদ! বেরিয়ে এলো বিশাল কো’বরা সাপ! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- কখনও কখনও একটি সাপ কে উদ্ধার করার জন্য ভা-ঙতে হতে পারে পুরনো বাড়ি । বিশ্বাস হচ্ছে না ? বাস্তবে কিন্তু এমনটা দেখা গেছে একটি ভিডিওর মাধ্যমে । সাপ হলো পৃথিবীর এমন এক সরীসৃপ প্রাণী যাকে আমরা কম বেশি ভ-য় পায় । তার পাশাপাশি সাপের সাথে একটা যোগসূত্র রয়েছে এমনটা মনে করে আগেকার যুগের মানুষেরা । যদিও সভ্যতার উন্নতি ঘটলো এখনকার যুগের বহু মানুষ রয়েছে যারা এই তত্ত্বে বিশ্বাসী ।

তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে ভিডিওটি বে-দনাদা-য়ক। কারণ শুধুমাত্র সাপকে উদ্ধার করতে গিয়ে ভা-ঙতে হয়েছে সেখানে একটি ২৫ বছরের পুরনো মাটির বাড়ি । আমরা আগেই বলেছি এই সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে এক আলাদা পথ খুলে দিয়েছে আমাদের জন্য । এখানে দেখা যাচ্ছে এমন কিছু ধরনের ঘটনা যেগুলো যেগুলো থেকে আমরা শিক্ষা গ্রহণ করতে পারি । তার পাশাপাশি এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যা থেকে আমরা সচেতন হতে পারি ।

শুধুমাত্র সামাজিক-রাজনৈতিক ঘটনার বিশ্লেষণ নাই তার পাশাপাশি পুঙ্খানুপুঙ্খ ভাবে তুলে ধরা হয় পৃথিবীর যাবতীয় বিরল ঘটনা। তাই এই সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রয়োজনে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে । এখনকার যুগে প্রতিটি ছেলে মেয়েদের হাতে স্মার্টফোন রয়েছে । সেই স্মার্টফোনের মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে । এবং সভ্যতার অগ্রগতিতে এগিয়ে যেতে পারছে ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যেটি মাটির বাড়িতে বাসা বেঁধেছিল কো-বরা সাপ । সেই কোবরা সাপের তাণ্ডব এ অতিষ্ঠ হয়ে গিয়েছিল এলাকাবাসীরা তাই বাধ্য হয়ে তারা খবর দেয় স্থানীয় প্রশাসনকে । এবং সেখানে এসে উপস্থিত হয় স্থানীয় সা-পুড়ে । প্রশাসন এবং সা-পুড়ের তৎপরতা তে সেই সা-পকে উদ্ধার করা সম্ভব হয়েছে । কিন্তু ভেঙে ফেলতে হয়েছে ২৫ বছরের পুরনো একটি মাটির বাড়িকে । সেই চিত্র পরিষ্কারভাবে তুলে ধরা হয়েছে সে ভিডিও তে । সেটা আপনারা ভিডিও দেখলে সম্পূর্ণ রকম ভাবে বুঝতে পারবেন । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে ।

Back to top button