রাস্তায় শুয়ে ছিলো কুকুর, খাঁচা নিয়ে কুকুরের ওপর বসাতেই ঘটলো বি’প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সামাজিক হোক বা রাজনৈতিক ঘটনা, শিক্ষামূলক হোক বা হাসির কোন ভিডিও সবকিছু আমরা হাতের মধ্যে পেয়ে যায় এই সোশ্যাল মিডিয়ার জন্য । কারণ বর্তমান যুগ যত উন্নত হচ্ছে ততই উন্নত হচ্ছে সোশ্যাল মিডিয়া । মানুষ আ-কৃষ্ট হয়ে পড়েছে তার প্রতি । শুধুমাত্র আমাদের প্রজন্মের মানুষ নয় । তার পাশাপাশি আমাদের আগের প্রজন্মের মানুষ জন্য এখন আ-সক্ত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার উপর । এক বিন্দুও সোশ্যাল মিডিয়া ছাড়া এগোনো যাচ্ছে না বর্তমান যুগে ।

নানান স-ম-স্যায় জ-র্জ-রিত জীবনে মানুষ হাসতে ভুলে গেছে । এবং সোশ্যাল মিডিয়া কখনো কখনো হাসির ম-হৌ-ষধ হিসেবে কাজ করে । কারণ মাঝেমধ্যেই সেখানে দেখা যায় এমন কিছু ধরনের ভিডিও বা ছবি যেগু-লি ব্যাপক পরিমাণে দ-ম-ফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করে । সম্প্রতি এমন চিত্রই দেখা গেল এই ভিডিওর মাধ্যমে । কিন্তু এখানে মানুষের সাথে রয়েছে কুকুরের প্র-তি-দ্ব-ন্দ্বিতা ।

যে ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বাঁশের তৈরি একটি বড় বা-স্কেট বা খাঁ-চা নিয়ে রয়েছে এক যুবক । এবং সে রাস্তার মধ্যে ঘুমিয়ে থাকা কুকুর গুলোর উপর সেই খাঁ-চা বা বা-স্কেট দিয়ে ঢে-কে দি-চ্ছে । যার ফলে কুকুর-গু-লি আ-চ-মকাই অ-বাক হ-য়ে উ-ঠছে এবং কখনও কখনও ভী-ত-স-ন্ত্রস্ত হ-য়ে প-ড়ছে । আবার কখনো রে-গে যা-চ্ছে।

ইতিমধ্যে সেই ভিডিওটি ছ-ড়িয়ে পড়ে-ছে নেটদুনিয়ায় সর্বত্র । কিন্তু এটি একটি প্রা-ঙ্ক ভিডিও । অর্থাৎ আমরা এর আগে দেখেছিলাম যে আগে থেকে ক্যামেরা রেখে ইচ্ছাকৃতভাবে কিছু ঘটনা সাজানো হয়ে থাকে । যাকে সোশ্যাল মিডিয়ার ভাষায় প্রা-ঙ্ক বলা হয়ে থাকে। এই ভিডিওটি তারই একটি অংশ বলতে পারেন । সে ভিডিওটি দেখে ফেলেছে অনেক মানুষ । এসেছে বছর মন্তব্য ও শেয়ার ।

Back to top button