পরনে কেবল অ-ন্ত-র্বা’স, খোলা জায়গায় প্রকাশ্যে তু-মু’ল হ-ট ডান্স সুন্দরী তরুণীর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র গান বা সোশ্যাল মিডিয়ায় অন্যান্য সমস্ত ভিডিও আমাদেরকে মনরঞ্জিত করে তোলে তেমন কিন্তু নয় । তার পাশাপাশি নাচ ও কিন্তু আমাদেরকে আনন্দ দিয়ে থাকে । অনেকেই আছেন যারা নিজের শরীরকে সুস্থ স্বাভাবিক এবং সচেতন রাখতে পছন্দ করেন নাচের মাধ্যমে । তার পাশাপাশি ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ দেখা যায় এবং সেই নাচ গু-লি কখনো না কখনো ভাইরাল হয়েছে এই যুগে সোশ্যাল মিডিয়াতে । সম্প্রতি সেই চিত্র আর একবার ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।

বর্তমানের সোশ্যাল মিডিয়ার যুগে শুধুমাত্র নাচ নাচ গান আবৃত্তি কবিতা রাজনীতি সমস্ত কিছু ছোটখাটো বিষয় গু-লি আমরা মুহূর্তের মধ্যে জানতে পেরে যায় এবং এর জন্যই প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়া এই তরুণ প্রজন্মের ছেলেমেয়েদের কাছে । শুধুমাত্র তরুন প্রজন্ম বললেও ভু-ল হ-বে । তার পাশাপাশি আমাদের যে আগের প্রজন্ম তারাও কিন্তু ধীরে ধীরে অভ্যস্ত হয়ে পড়ছে এই সোশ্যাল মিডিয়ার উপর।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতীর নাচ । খোলা জায়গায় অন্তর্বাস পড়ে প্রকাশ্যে নাচ করছেন তিনি । নাচ বললে সামান্য পরিমাণ ভুল হবে । হাঁটাচলা এবং বিভিন্ন আদব-কায়দার মাধ্যমে তিনি এক্সপ্রেশন দিয়েছেন সেই ভিডিওতে । পরনে রয়েছে কালো রঙের একটি অ-ন্ত-র্বাস । যা থেকে স্প-ষ্ট তার ব-ক্ষ যু-গল। এবং একটি হাল্কা আকাশী রঙের শাড়ি ।

মূলত আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন তিনি । এবং তার চোখের চাউনিতে রীতিমত পা-গল ত-রুণ প্র-জন্মের ছেলেমেয়েরা। ইতিমধ্যে সেই ভিডিওটি দেখে ফেলেছে প্রায় এক লাখ এর কাছাকাছি মানুষ । এবং এসেছে প্রচুর মন্তব্য । এই প্রজন্মের কম বয়সী ছেলেমেয়েরা তাদের ভালোলাগার কথা জানিয়ে কমেন্ট সেকশনে মাধ্যমে । যার ফলে যত সময় যাচ্ছে ততই বেড়ে চলেছে সেই ভিডিওর জনপ্রিয়তা এবং দর্শক সংখ্যা ।

Back to top button