নিজের হাতে তার দিদির বিয়ে দিলেন শুভশ্রী, দিদির বিয়েতে উ’দ্দা’ম নাচ শুভশ্রীর, তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নিজের হাতে বিয়ে দিলেন শুভশ্রী । সময়টা বেশ কিছু বছর আগেকার যখন বর্ধমানের মতন প্রত্যন্ত গ্রাম থেকে কলকাতা পাড়ি দেয় একটি মেয়ে নিজের স্বপ্ন পূরণে তাগিদে। তারপর চলে অনেকখানি ল-ড়াই আর প-রিশ্রম অবশেষে দেখা মেলে সাফল্যের । দেবের চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে তার জনপ্রিয়তা তু-ঙ্গে ওঠে । তার পাশাপাশি একের পর এক দুর্ধর্ষ ছবি গুলোর মাধ্যমে তিনি রীতিমতো মন জয় করে নিয়েছেন এই বাংলা সকল মানুষদেরকে।

তার ছবি মানেই হিট হবেই এমনটা আশা করা যায় । তাইতো ফার্স্ট ডে ফার্স্ট শো দেখতে ভিড় জমায় পাড়ার কিছু ছেলেরা । কিন্তু কোথাও যেন ধীরে ধীরে পাল্টান তিনি সময় এর সাথে । শুভশ্রীর বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয় আর তারপরে শরীর এ মেদ জমতে থাকে । তাই ভীষন রকম ভাবে মোটা হয়ে যায় । তার জন্য অবশ্য নিজের শাশুড়ির কাছে কথা শুনতে হয়েছিল তাকে এমনটাই জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী।

বিয়ে হবার পর এই মাত্র কয়েকদিন আগে শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভন। কিছুদিন আগে পেরোলো তার অন্নপ্রসন্ন । আর সেই জাঁকজমকপূর্ণ অন্নপ্রাশনের ছবি এখন প্রতিটি সোশ্যাল মিডিয়াতে । সেই ছবির রেশ কাটিয়ে উঠতে না উঠতেই আরেকটি ভিডিও সামনে উঠে এসেছে । সেখানে দেখা যাচ্ছে এমন এক ঘটনা যেটা দেখলে আপনি অ-বাক হতে বা-ধ্য হবেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে শুভশ্রী গাঙ্গুলীর বড় দিদি দেবশ্রী গাঙ্গুলীর বিবাহ সম্পন্ন হচ্ছে ।

নতুন জামাইবাবুকে পেয়ে ব্যা-পক পরিমাণে খুশি শুভশ্রী। আপনি জানলে অবাক হবেন যে শুভশ্রী তার দিদির বিয়ে নিজের হাতে দিয়েছেন । অর্থাৎ বিয়ের যাবতীয় যা কাজ কর্ম সেটা তিনি একা নিজের হাতে করেছেন । একদিকে সংসার সামলানো অন্যদিকে এই সমস্ত কাজে পারদর্শিতা দেখানো তে বেড়েছে তার জনপ্রিয়তা । এমনকি ইনস্টাগ্রামে শুভেচ্ছা বার্তা জানিয়ে একটি ছবি শেয়ার করেছেন তিনি । তার পাশাপাশি রাজ চক্রবর্তী নতুন জামাইকে সাদরে আমন্ত্রণ করতে দেখা গেছে । এরই মধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বস্ব । এসেছে প্রচুর মন্তব্য ।

Back to top button