বিমানে বসার জায়গা নিয়ে দুই মহিলার মধ্যে ব’চ’সা, শেষমেশ গা’য়ে হাত তো’লায় ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আনাচে-কানাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ ল-ক-ডা-উন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি । যার ফলে এক-ঘে-য়েমি গ্রা-স ক-রছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দমফাটা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো ।

যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের। সম্প্রতি একটি হাসির ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি বিমানের অভ্যন্তরীণ দৃশ্য । ভিডিও দেখলে বুঝতে পারবেন যে একটি লম্বা সিটে বসে আছে তিন জন মানুষ। প্রত্যেকে নিজের নিজের জায়গায় আছে এবং পাশে যে হাত রাখার জায়গা গু-লি হয়ে থাকে সেটি ধীরে ধীরে শুরু হয় বি-ভ্রান্ত।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মেয়ে প্রথমে বিমান মধ্যে থাকা তার সিটের পাশে হাত রাখা জায়গাতে হাত রেখেছে । কিন্তু অপরপক্ষে দেখা যাচ্ছে যে তার পাশে বসে থাকা মেয়েটির সেই একই জায়গাতে হাত রাখতে চাইছে । যার ফলে তাদের মধ্যে লেগে যায় হঠাৎ চু-লো-চুলি । এবং এই চু-লা-চুলি ও মা-রা-মা-রি কে ত্বরান্বিত করতে সাহায্য করে পাশে বসে থাকা একটি ছেলে । আদতে এমন কোন ঘটনা ঘটেনি । এটি টিকটকের একটি বানানোর ভিডিও ।।এই ভিডিওটি আপাতত শিরোনামে নেট দুনিয়াতে ।

Back to top button