হানিমুনে গিয়ে পাহাড়ের উপর উঠে নীলকে জ-ড়ি’য়ে ধ’রে রো–মা–ন্স করলেন অভিনেত্রী তৃনা,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- গতবছরের ক্লা-ন্তি এবং অ-ব-সাদ ও ম-র্মা-ন্তিক ঘট-নার রেশ কে কা-টিয়ে উঠে নতুন বছর আমরা প্রত্যেকে শুরু করেছি নতুনভাবে । একগুচ্ছ নতুন আশা এবং অনুপ্রেরণা নিয়ে শুরু হয়েছে নতুন বছর । ইতিমধ্যে বছরের অনেকটা সময় পেরিয়ে গেছে । সকলের মুখে ফুটেছে হাসি । আমরা দেখেছিলাম যে বছরের শুরু হতে না হতেই টলিউড ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছিল বিয়ের পরিবেশ । একের পর এক অভিনেতা এবং অভিনেত্রী বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হচ্ছেন । সেই সমস্ত ঘটনা আমরা দেখে থাকবো সোশ্যাল মিডিয়াতে ।

দীর্ঘ ১০ বছর ধরে প্রেমে লিপ্ত থাকার পর অবশেষে এই বছরে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছিলেন বাংলার ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় জুটি নীল এবং তৃণা । বর্তমানে খরকুটো ধারাবাহিকে গুনগুনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে তৃণা সাহা কে । এবং কৃষ্ণকলির নিখিলের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছিল নিল কে । বিবাহ পর্ব শেষ হলেও এখনো পর্যন্ত সম্পন্ন হয়নি তাদের হানিমুন । তাই এবার পাড়ি দিয়েছেন পাহাড়ে । আর সেখান থেকে তুলে ধরেছেন একের পর এক ছবি ও ভিডিও মুহূর্তের মধ্যে দ-খল ক-রছে খবরের শিরোনাম।

নীল এবং তৃণার জনপ্রিয়তা সম্পর্কে নতুন করে বলার কিছু নেই । খুব অল্প সময়ের মধ্যে এই দুই জুটি মন জয় করে নিয়েছে সকল দর্শক বন্ধুদের । সম্প্রতি তারা হানিমুনে গিয়েছে এবং সেখান থেকে তুলে ধরেছেন একটি ভিডিও যা ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে। সুযোগ পেয়ে নীলকে কাছে টেনে নিয়েছেন তৃণা সাহা । এবং তাদের সাথে যাওয়া বন্ধু বান্ধবীরা তাদের সেই মুহূর্তকে ক্যামেরা-ব-ন্দি করেছেন ।

এমনকি ভিডিওটি দেখলে আপনার নিজেই বুঝতে পারবেন যে ঠিক কতটা পরিমাণে আনন্দ উ-ল্লাসে কাটছে তাদের এই মুহূর্ত। মাঝেমধ্যে আবার খরস্রোতা নদীর ঠান্ডা জলের মধ্যে নীলকে নৌকা চালাতে দেখা গেছে । আবার কখনো দেখা গেছে লাইফ জ্যাকেট পড়ে ঠান্ডা জ-লের ম-ধ্যে ঝাঁ-প দি-তে । যদিও নীলের সাথে সাথে তৃণা সাহা তার এই পন্থা অবলম্বন করে নি। সেই সমস্ত ছোটখাটো বিষয় গু-লি সম্প্রতি ধীরে ধীরে ফুটে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতায় । ইতিমধ্যেই সমস্ত ভিডিও গু-লি অনুগামী মহলে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে ।

Back to top button