লিফটে যেতে যেতে অপর পাশে থাকা যুবকের চুলের মু-টি ধরে টে-নে দৌ-ড়ে পা-লি’য়ে গেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে আমরা উন্নত হয়েছে একথা অ-স্বীকার করার কোন উপায় নেই । কিন্তু উন্নত ধারা অব্যাহত রাখতে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে চলি বা করে ফেলি যার জন্য নিজেকেই মাশুল দিতে হয় এই ভিডিওর মাধ্যমে ঠিক সেরকম একটি চিত্র ফুটে উঠেছে আমাদের সামনে । এবং এই ঘটনাটি হাস্যকর ও অ-বাক ক-রার মতো বটে। বর্তমানের এই সামাজিক মাধ্যমের যুগে আমরা একে অপরের সাথে যুক্ত হয়ে থাকি । সামাজিক মেল-বন্ধ-ন প্রায় হা-রিয়ে গেছে বললেই চলে ।

একসাথে বসে আড্ডা দেওয়ার দিন শেষ এখন । চার দেওয়ালের মধ্যে আবদ্ধ হয়ে শুধুমাত্র স্মার্টফোন বা ল্যাপটপ, কম্পিউটারের মাধ্যমে আমরা একে অপরের সাথে যুক্ত থাকতে ভালোবাসি । কিন্তু এই সমস্ত ঘটনা গু-লি আমাদেরকে আরো অসামাজিক করে তুলছে । সেটা হয়তো আমরা অনেক দেরি তো বুঝতে পারছি। বর্তমান যুগে বিভিন্ন ভিডিও আমরা লক্ষ্য করে থাকি । তবে যে ভিডিওটি সব থেকে বেশী হাস্যকর পরিবেশ সৃষ্টি করে সেটি হল প্রা-ঙ্ক ভিডিও।

ইচ্ছাকৃতভাবে কোন একটি জায়গায় ক্যামেরা রেখে ঘটনাকে সাজিয়ে পরিবেশন করা কে বর্তমান যুগের সামাজিক ভাষায় প্রা-ঙ্ক বলা হয়ে থাকে । আর এই প্রা-ঙ্ক ভিডিও করতে গিয়ে নিজেই বি-পদে প-ড়লেন এই যুবতী। সম্প্রতি ইনস্টাগ্রাম একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে কোন একটি শপিং মলের এস্কেলেটর দিয়ে এক যুবতী নিচের দিকে নামছে । এবং তার পাশের এসকেলেটার দিয়ে এক যুবক উপরের দিকে উঠছে ।

সেই যুবক নিজের মোবাইলে ম-গ্ন হয়ে কিছু একটা কাজ করছে । কিন্তু হঠাৎ করে যুবতীটি যুবক এর চুল ধরে টান মারে । যার ফলে যুবকটি রে-গে যা-য় । কিন্তু তিনি সেই মেয়েটিকে কিছু করতে পারলেন না ম যার ফলে মেয়েটির পাশে থাকা ব্যক্তির থেকে ক্যামেরাটা অর্থাৎ মোবাইল ক্যামেরা টি তিনি তুলে নেন । খুব পরিষ্কার ভাষায় বলতে গেলে যিনি এই সমস্ত ঘটনা-গু-লিকে রেকর্ড করেছিলেন তার হাত থেকে ওই যুবক মোবাইলটিকে নেই । সেই ফোনটা ওই যুবতীর ছিলো । যা দেখে অ-বাক সেই মেয়েটি । এই ঘটনাটি ব্যা-পক প-রিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে সাইবার দুনিয়াতে।

Back to top button