চলন্ত অটোকে পিছন থেকে চেপে ধরে রাখলেন দুই যুবক, রেগে গেলেন চালক, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে আমরা উন্নত হয়েছে একথা অ-স্বীকার করার কোন উপায় নেই । কিন্তু উন্নত ধারা অব্যাহত রাখতে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে চলি বা করে ফেলি যার জন্য নিজেকেই মাশুল দিতে হয় এই ভিডিওর মাধ্যমে ঠিক সেরকম একটি চিত্র ফুটে উঠেছে আমাদের সামনে । এবং এই ঘটনাটি হাস্যকর ও অ-বাক ক-রার ম-তো বটে।

বর্তমানের এই সামাজিক মাধ্যমের যুগে আমরা একে অপরের সাথে যুক্ত হয়ে থাকি । সামাজিক মেলবন্ধন প্রায় হারিয়ে গেছে বললেই চলে । একসাথে বসে আড্ডা দেওয়ার দিন শেষ এখন । চার দেওয়ালের মধ্যে আ-বদ্ধ হয়ে শুধুমাত্র স্মার্টফোন বা ল্যাপটপ, কম্পিউটারের মাধ্যমে আমরা একে অপরের সাথে যুক্ত থাকতে ভালোবাসি । কিন্তু এই সমস্ত ঘটনা গু-লি আমাদেরকে আরো অ-সা-মাজিক ক-রে তু-লছে । সেটা হয়তো আমরা অনেক দেরি তো বুঝতে পারছি।

বর্তমান যুগে বিভিন্ন ভিডিও আমরা লক্ষ্য করে থাকি । তবে যে ভিডিওটি সব থেকে বেশী হাস্যকর পরিবেশ সৃষ্টি করে সেটি হল প্রা-ঙ্ক ভিডিও । ইচ্ছাকৃতভাবে কোন একটি জায়গায় ক্যামেরা রেখে ঘটনাকে সাজিয়ে পরিবেশন করা কে বর্তমান যুগের সামাজিক ভাষায় প্রা-ঙ্ক বলা হয়ে থাকে । আর এই প্রা-ঙ্ক ভিডিও করতে গিয়ে নিজেই তা-ড়া খে-লেন দুই যুবক । জু-তো ছু-ড়ে মা-রলেন তা-দের ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবক নিজের গন্তব্যে যাওয়ার জন্য তার একটি অটো দার করাই ও তার মধ্যে চেপে বসেন । ঠিক তখনই পিছন দিক থেকে দুই যুবক এসে অটো টিকে ধরে রাখে । এর ফলে অটোচালক যখন অটো কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য স্টার্ট দেয় তখন সে লক্ষ্য করে যে কোনো রকম ভাবে গাড়ি টিকে এগোচ্ছে না । এগোবে কিভাবে কারণ পিছন দিক থেকে টা-ন মে-রে আ-ছে ওই দুই যুবক ।

সেই অটোচালক দুই থেকে তিনবার গাড়ি থেকে নামার পর বুঝতে পারেনি আদতে ঘটনাটা কি ঘটছে । অবশেষে যখন তিনি দেখতে পেলেন যে দুই যুবক এই ধরনের কাজকর্ম করছে তখন তিনি প্র-চণ্ড রে-গে গে-লেন । এবং তাদেরকে তা-ড়া কর-লেন । এমনকি নিজের পা-য়ের জু-তো ছুঁ-ড়ে মা-রলেন । এই ভিডিও হাসির পরিবেশ সৃষ্টি করেছে এসেছে প্রচুর হাসির মন্তব্য । তবে এই ধরনের ভিডিও করার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করতে হবে নইলে যেকোনো সময় ঘ-টতে পা-রে ব-ড় বি-পদ । প-ড়তে পা-রে ক-পালে বে-ধ-ড়ক মা-র।

Back to top button