কালো ভেলভেটের হ-ট পোশাকে প্রকাশ্যে রাস্তার ওপরেই জনপ্রিয় হিন্দি গানে তু-মু’ল নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদেরকে দিতে পারেনি এমন কোন জিনিস নেই । হাসি-কা-ন্না রা-গ-অ-ভি-মান শিক্ষা সামাজিক কর্তব্য জ্ঞান থেকে শুরু করে যাবতীয় সমস্ত কিছু আমরা পেয়ে থাকি সোশ্যাল মিডিয়ার দরুন । তাই বর্তমান যুগকে সোশ্যাল মিডিয়ার যুগ বললে ভুল হবে না । এবং ভুল হবেনা এর প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি প্রতিদিন পাচ্ছি এবং আগামী দিনেও যে পাব সেটা আর বলার অবকাশ রাখে না।

এই সোশ্যাল মিডিয়ার ধরুন আমরা যেমন রানাঘাটের রানু মন্ডল কে উঠে আসে দেখেছি তেমনই তার পতনও দেখেছি । দেখেছি নেহা কক্করের গলাতে গান গাওয়া আদিবাসী সম্প্রদায়ের মেয়ে চাঁদনীকে । তার পাশাপাশি দেখেছি যে টুম্পা গেয়ে ভাইরাল হওয়া খুদের ঘটনা । স্কুলশিক্ষিকার নাচতে শুরু করে আবেদনময়ী রূপে ধরা দেওয়া যে কোন অভিনেত্রী সকলকে একই ফ্রেমে দেখা যায় এই সোশ্যাল মিডিয়া দরুন ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতীকে যিনি পরে রয়েছেন কালো রঙের একটি শিফনের শাড়ী যা তার শরীরের সাথে আঁটসাঁটভাবে আটকানো যার ফলে স্পষ্ট তার বক্ষ যুগল । উ-ন্মুক্ত না-ভি তে ক্রমশ বে-ড়ে চ-লেছে পা-রদ এর উ-ষ্ণতা । তবে তিনি একা নন তার পাশে অবশ্যই রয়েছেন তার প্রেমিক ।

একটি গানের সাথে তারা বিভিন্ন ভঙ্গিমায় হেঁটে চলে দেখিয়েছেন রাস্তার মধ্যে । এবং ঘটনাটি খুব সম্ভবত পাঞ্জাবের। ইতিমধ্যে সেই ভিডিওটি এতটা ভাইরাল হয়েছে যে খুব অল্পসময়ের মধ্যেই দেখে ফেলেছে প্রচুর মানুষ । এসেছে অনেকগু-লি শেয়ার সংখ্যা । এমনকি আবেদনময়ীরূপে ধরা দেওয়া যুবতীর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নাগরিকরা ।

Back to top button