ক্লাসরুমের মধ্যেই ছাত্রের সঙ্গে জনপ্রিয় হিন্দি গানে তু-মুল নাচ স্কুল শিক্ষিকার , ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- আধুনিক হতে গিয়ে মানুষ আজ অনেকখানি এগিয়ে গেছে । শিখেছেন যাবতীয় কলা-কৌশল। তার সাথে সাথে শিখেছে এই সমাজে ভালোলাগার কিছু জিনিস যেমন গান বা নাচ । ঠিক সেরকমই নাচের মাধ্যমে ফের ভাইরাল দুই যুবতী । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় । যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে ।

কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়গু-লি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অবাক হবেন । আমাদের অনেকের মধ্যেই গান বা নাচ করার একটা চ-রম প্র-বণতা বা আগ্রহ থেকে থাকে । কিন্তু সময়ের সাথে সাথে সেগু-লি ধামা-চা-পা প-ড়ে যা-য় । মাথার উপর যখন পরিবারকে চালানোর জন্য চাপ আসতে শুরু করে বা জীবনে প্রতিষ্ঠিত হওয়ার চা-প আ-সে তখন কোথাও যেন জীবন থেকে অন্য জায়গায় সরে যায় সেই সমস্ত ইচ্ছে বা চাহিদাগু-লি ।

কিন্তু এই ঘটনা সমস্ত কিছুকে ছা-পিয়ে গেছে । একজন শিক্ষিকা হওয়ার পরও তিনি তাঁর ছাত্র ছাত্রীদের সামনে নিজের প্রতিভাকে তুলে ধরেছেন ।সম্প্রতি ফেসবুক এ একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে এক শিক্ষিকা তার ছাত্র-ছাত্রীদের সামনে কোন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন।তবে শিক্ষিকা একা নয় তার সাথে যোগ দিয়েছে তারই কলেজের এক ছাত্র ছাত্রের পরনে কলেজের পোশাক থাকলেও শিক্ষিকার পরনে ছিল কিন্তু অন্য পোশাক। শিক্ষিকার পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি এবং সোনালী রঙের একটি ব্লা-উজ ।

শা-ড়ির ফাঁ-ক দি-য়ে দেখা যাচ্ছে উ-ন্মুক্ত না-ভি এবং মূলত তিনি জনপ্রিয় হিন্দি গান এর সাথে আবেদনময়ীরূপে নেচেছেন । আর তাতেই হৈ-হুল্লো-ড় প-ড়ে গেছে গোটা কলেজে । এমনকি সাইবার দুনিয়াতেও । মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিওটি এবং ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । তার পাশাপাশি সেই শিক্ষিকার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া নেটিজেনরা । ইতিমধ্যে সেই ভিডিও দেখে ফেলেছে প্রায় অনেক মানুষ । মুহুর্তের মধ্যে জনপ্রিয়তা বেড়েছে সাইবার দুনিয়াতে ওই শিক্ষিকার ।যদিও সেই ভিডিও প্রকাশ্যে আসতে অনেকেই নে-তি-বাচক মন্তব্য করেছেন । কিন্তু সেই সমস্ত মন্তব্যগুলোকে উপেক্ষা করে এখন খবরের শিরোনামে সেই ভিডিওটি ।

Back to top button