কলকাতায় প্রচারে এক যুবক জয়া বচ্চনের সাথে সেলফি তুলতে গিয়ে যেতেই যুবকের মাথায় জো-রে চা-টি মা-র’লেন জয়া, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উ-ত্তপ্ত । একথা আমরা প্রত্যেকে জানি । ইতিমধ্যে চতুর্থ দফার ভোট সম্পন্ন হয়ে গেছে এবং পঞ্চম দফার ভোট শুরু হতে চলেছে । কিন্তু আগের ভোটের দিকে যদি আমরা লক্ষ্য রাখে তাহলে দেখব যে বিভিন্ন জায়গায় ছ-ড়িয়েছে উ-ত্তে-জনা এবং বি-শৃ-ঙ্খল প-রিস্থিতির সৃ-ষ্টি হয়েছে । কখনও কখনও আবার জা-ও-য়ানদের গু-লিতে নি-হত হয়েছে ভোটাররা এই ঘটনা প্রমাণ আমরা পেয়েছি কোচবিহারের শীতলকুচি তে ।

এবারে বিধানসভা ভোট হা-ড্ডা-হা-ড্ডি হতে চলেছে তা আমরা প্রত্যেকে বুঝতে পারছি । লক্ষ্য একটাই যেনতেন প্রকারে দ-খল ক-রতে হবে এই বাংলাকে। কারণ এই বাংলাকে দ-খল ক-রা গেলে গোটা ভারত বর্ষ কে বাংলায় বসে চালিত করা একটা সুবর্ণ সুযোগ রয়েছে । তাই কোন অংশে বি-না যু-দ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে না-রাজ রাজনৈতিক দল-গু-লি । তবে ইতিমধ্যেই তৃণমূল এবং বিজেপির তরজা তু-ঙ্গে । কেউ কাউকে ক-টাক্ষ করতে ছাড়ছে না কোনদিনই । প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসছে তাদের ঝা-মেলা বি-বাদ ।

সম্প্রতি তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন জয়া বচ্চন । অমিতাভ বচ্চনের স্ত্রী হওয়ার আগে তাঁর পদবি ছিল জয়া ভাদুড়ী । ঐদিন তৃণমূল ভবনে এসে তিনি মমতা ব্যানার্জিকে সমর্থন করার উদ্দেশ্যে যোগদান করেন । তার পরেই বিভিন্ন প্রার্থীর সমর্থনে রোড শুরু হয়ে যায় তার । ঠিক তেমনই সেদিন ছিল তার রোদ শো । কিন্তু সেখানে ঘ-টে গেল এই বি-পত্তি। মে-জাজ হারিয়ে স-পাটে মা-থায় এক চা-টি মে-রে বস-লেন এক সমর্থক কে।

যে ভিডিওটি এখন সাইবার দুনিয়াতে ঘোরাফেরা করছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জলের মধ্যে জয়া বচ্চন চেপে রয়েছেন এবং প্রার্থীদের উদ্দেশ্যে হাত নাড়ছেন । ঠিক তখনই ভিড় ঠেলে এক ব্যক্তি যার সাথে সেলফি তুলতে আসেন ।তখনই মে-জাজ হা-রিয়ে ফে-লেন তিনি ।এবং তাঁর মাথায় এক চ-টি মা-রেন । এর আগেও বিভিন্ন জায়গায় মে-জাজ হা-রিয়ে ফেলার ঘটনা উঠে এসেছে খবরের শিরোনামে । কিন্তু ভোটের আগে এই ধরনের কার্যকলাপ কিছুটা হলেও প্র-ভাব ফে-লবে ভোটব্যাংকে । এমনটা মনে করছেন অনেকে ।

Back to top button