পরনে কেবল সাদা অ-ন্ত’র্বা’স, বেরিয়ে আসছে স্ত-ন! নিজের তু’মু-ল হ-ট ছবি পোস্ট করলেন বকুলকথার উষসী!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা মুহূর্তের মধ্যেই আমাদেরকে আনন্দ দিয়ে থাকে । এবং এই আনন্দ দেওয়ার মূল চাবিকাঠি হল তাদের অভিনয় দক্ষতা । যত দিন যাচ্ছে ততই যেন ধারাবাহিক গু-লি আমাদের মনে ওতপ্রোতভাবে জ-ড়িয়ে প-ড়ছে । তার সাথে সাথে জ-ড়িয়ে প-ড়ছে সে ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা এবং অভিনেত্রী রা । ঠিক তেমনি বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী রায়।

জনপ্রিয় ধারাবাহিক মিলন তিথির মাধ্যমে তিনি অভিনয় জগতে পদার্পণ করেন । শান্তশিষ্ট ভদ্র একটি মেয়ের চরিত্রে অভিনয় করেন । তিনি যা মুহূর্তের মধ্যে জয় করেছিল লক্ষ লক্ষ দর্শকের মন । সেখানে তিনি অহনার চরিত্রে অভিনয় করতেন । তার পাশাপাশি বকুল কথা বলে একটি ধারাবাহিকে পরবর্তীকালে তিনি অভিনয় করেছেন । যেখানে তাকে একজন ডানপিটে মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে তাকে । সব মিলিয়ে তার অভিনয় জগত সাফল্যে মোরা এমনটা বলা যেতেই পারে ।

পরবর্তী ক্ষেত্রে তিনি কাদম্বিনী বলে একটি ধারাবাহিকে অভিনয় করেন । কিন্তু দু-র্ভা-গ্য-বশত সে ধারাবাহিকটি বেশিদিন সম্প্রচারিত হয় না । কোন কারণের জন্য সেই শু-টিং ব-ন্ধ হয়ে যায় । এর পাশাপাশি ধারাবাহিক ছেড়ে তিনি পাড়ি দিয়েছেন বড়পর্দাতেও এবং ওয়েব সিরিজ এ । অভিনয়জগতে পাশাপাশি এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় । তার মিষ্টি হাসি এবং চাওনি যেকোনো মুহূর্তে কু-পো-কাত করে দিতে পারে তরুণ প্রজন্ম দেরকে । সম্প্রতি তেমনি চিত্র দেখা গেল এবার ।

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন । সেখানে তাকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি স্লি-ভ-লেস পোশাকে । যার মধ্যে থেকে উঁ-কি মারছে বক্ষযুগল । বিছা-নার ম-ধ্যে শু-য়ে থা-কা অ-বস্থাতে ছবিটি তুলেছেন। ঠোঁটে রয়েছে লাল রঙের লিপস্টিক । এবং তার কামুক চাউনিতে কু-পো-কাত তরুণ প্রজন্মের ছেলেরা। মুহুর্তের মধ্যে বে-ড়েছে তার উ-ষ্ণতা । শুধুমাত্র ছবি নয় তার পাশাপাশি ইনস্টাগ্রামে রিল ভিডিও তিনি শেয়ার করে থাকেন মাঝেমধ্যে যা বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তা কে ।

Back to top button