বড় ফুটবল নিয়ে একদম মানুষের মতো দারুণ কায়দায় খোলা রাস্তায় ফুটবল খেলছে গরু, অবাক করা ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন :- সব সেরা বাঙালির তুমি ফুটবল । একথাটি নিশ্চয়ই আমরা প্রত্যেকেই জানি । ভারতের জনপ্রিয় খেলা গু-লির মধ্যে যেমন ক্রিকেট রয়েছে ঠিক তেমনই বাঙালির খেলার মধ্যে সবথেকে জনপ্রিয় ফুটবল । এই ফুটবল সম্পর্কিত বহু পুরনো ইতিহাস রয়েছে আমাদের ভারতবর্ষে শুধুমাত্র ফুটবল মনুষ্য প্রজাতি খেলে এমন কিন্তু নয় । তার পাশাপাশি গৃহপালিত পশু কিন্তু কখনো কখনো ফুটবল খেলতে পারে। এই ভিডিওতে সেই চিত্র ফুটে উঠেছে।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই অসম্ভব নয় । বিভিন্ন ধরনের অসম্ভব আদব-কায়দা আমরা দেখে থাকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । ঘরে বসে পৃথিবীর যাবতীয় ঘটনা এর মাধ্যমে দেখতে পাই বলে বর্তমান যুগ সোশ্যাল মিডিয়া প্রতিদিনই জনপ্রিয় হয়ে উঠছে আমাদের কাছে । শুধুমাত্র আমাদের প্রজন্ম নয় তার পাশাপাশি আমাদের আগের প্রজন্ম সোশ্যাল মিডিয়ার প্রতি আ-সক্ত হয়ে উঠেছে।

বিভিন্ন সময় বিভিন্ন জিনিস ভাইরাল হতে দেখি । কখনো গান কখনো নাচ কখনোবা হাস্যকর কিছু ভিডিও । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি অন্যান্য বাকি সকল ভিডিও থেকে যথেষ্ট পরিমাণে আলাদা । আলাদা এই কারণেই কারণ সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে যে মানুষের সাথে ফুটবল প্রতিযোগিতা লেগেছে এক গৃহপালিত পশু অর্থাৎ গরুর । আপনি নিশ্চয়ই ঘটনাটি শুনে অ-বাক হ-চ্ছেন । কিন্তু অ-বাক হ-লেও বাস্তবে এমনটাই ঘটেছে।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি এলাকায় এক যুবকের সাথে ফুটবল খেলায় মেতে উঠেছে এক গরু । তার পায়ের সামনে রয়েছে একটি ফুটবল এবং সে নিজের ইচ্ছে মতন ফুটবল এটিকে চালনা করছে । মাঝেমধ্যে ফুটবলের উপর পা রেখে গোল দেওয়ার জন্য অপেক্ষা করছে । হাস্যকর এবং অবাক করা ভিডিওটি ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । তার পাশাপাশি ছ-ড়িয়ে প-ড়েছে নেট দুনিয়ায় সর্বত্র । এসেছে প্রচুর হাস্যকর এবং কৌ-তুহলী মন্তব্য ।

Back to top button