অবিশ্বাস্য! ১ পায়ে দুর্দান্ত কায়দায় স্টেজের ওপরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী তরুণীর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ইতিমধ্যে এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হলে এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে মুহূর্তের মধ্যে হওয়া যায় ভাইরাল । ভাইরাল নামক শব্দটি সোশ্যাল মিডিয়ার সাথে ওতপ্রোতভাবে জড়িত । অর্থাৎ নিজের প্রতিভাকে যেকোনো মুহূর্তে পৃথিবীর আ-নাচে-কা-নাচে তুলে ধরার জন্য একমাত্র উপায় হলো সোশ্যাল মিডিয়া। যার মাধ্যমে বিভিন্ন ছবি এবং ভিডিও প্রতিদিনই দেখি আমরা । তবে এমন বেশ কিছু ভিডিও এবং ছবি থেকে থাকে যেগুলো থেকে শিক্ষা নেওয়া উচিত । এর পাশাপাশি আমরা জানি এটাও জানি যে প্রতিভা আ-ত্ম-প্রকাশের পথ খুঁজে নেয় ।

তাকে কখনো চেপে রাখা যায়না । তাই এবারও ঠিক সেরকমই ঘটল এবং এই প্রতিভা আত্মপ্রকাশের পথ হিসেবে বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে বেছে নিচ্ছে অনেকে । নিজেদের প্রতিভাকে তুলে ধরেছে পৃথিবীর আনাচে-কানাচে বিশ্বমঞ্চে এবং মাঝে মধ্যে সেগুলো হয়ে উঠছে নজরকাড়া যাকে বলে ভাইরাল । এর পাশাপাশি প্রতি-ব-ন্ধী মানুষ অর্থাৎ যারা স্বাভাবিক পাঁচটা মানুষের মতন হাঁটতে পারে না বা দেখতে পারে না তারাও কিন্তু নিজেদের প্রতিবাদ তুলে ধরার জন্য বেছে নিয়েছেন এই সোশ্যাল মিডিয়াকে। আর মাঝেমধ্যে হয়ে উঠছে নজরের মনি ।

ঠিক সেরকমই ঘটল আরো একবার । সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল রয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতী নাচের একটি রিয়েলিটি শো তে নাচ করছেন । কিন্তু আপনার হয়তো মনে হতে পারে যে এটা তো খুব স্বাভাবিক ঘটনা । মোটেও স্বাভাবিক ঘটনা নয় । কারণ ওই যুবতী একটি পা নেই । অর্থাৎ এক পা এর মাধ্যমে তিনি অগ্নিপথ সিনেমার চিকনি চামেলি গানটি অসম্ভব সুন্দর ভাবে নিত্য পরিবেশন করেছেন যা অ-বাক ক-রে তুলেছে এবং রীতিমতো বিস্মিত করে তুলেছে সেখানে উপস্থিত বিচারক ও দর্শকদের ।

তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে ব্যা-প-কভাবে সাড়া পড়েছে সেই যুবতীর নাচ । ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে পৌঁছে গেছে ওই যুবতী। মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিওটি এবং সে ভিডিও কমেন্ট সেকশনে উ-পচে প-ড়ছে উ-ত্তে-জনা । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মানুষ এবং প্রতি মিনিটে বেড়ে চলেছে তার শেয়ারের সংখ্যা । আপনি যদি এখনও পর্যন্ত সেই ভিডিওটি না দেখে থাকেন তাহলে বলব অতি অবশ্যই ফেসবুকে একবার সেই ভিডিওটি দেখে আসুন । ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে যাবেন আপনি একথা নিশ্চিত ।

Back to top button