পরনে একদম স্ব-ল্প লাল পোশাক, খোলা উ-রু, পরনে নেই কোনো অ-ন্ত-র্বা’স! জনপ্রিয় গানে উ-দ্দা-ম নাচ যুবতীর, ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সুস্থ স্বাভাবিক ছবি রাখার জন্য যেমন অনেকে যোগ ব্যায়াম করে থাকে । ঠিক তেমনই অনেকে আবার নাচের সাথে যুক্ত হয়ে পড়েন । নিজের মনের ভাব কে নাচের মাধ্যমে ফুটিয়ে তুলতে প্রতিনিয়ত তারা অনুশীলন করে চলেন । কখনও কখনও সেই সমস্ত বিষয়গু-লি তে তারা পারদর্শী হয়ে ওঠে । এই ভারতবর্ষে বিভিন্ন ধরনের নাচ রয়েছে যেমন ভারতনাট্যম কথক আরো অন্যান্য ধরনের নাচ রয়েছে । তবে এদের মধ্যে সবথেকে কঠিন নাচ বেলি ডান্স ।

এই প্রজন্মের সমস্ত ছেলে মেয়েদের প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে । ছ-ড়িয়ে প-ড়ছে পৃথিবীর আ-নাচে-কা-নাচে । এবং তাদের এই প্রতিভা দেখে রীতিমতো তারা হয়ে উঠছে জনপ্রিয় । এই নাচের বিভিন্ন ধরন রয়েছে । অনেকে আনন্দ পাওয়ার জন্য নাচ করে অনেকে আবার প্রশিক্ষণপ্রাপ্ত হয়ে নাচ করে । দুই প্রকার নাচে কিন্তু বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই । সম্প্রতি সেরকমই একটি ঘটনা সামনে উঠে এলো।

নাচের মধ্যে সবথেকে কঠিন নাচ হল বেলি ডান্স ।এই বেলি ডান্স করার জন্য অনেক শরীর কসরত করতে হয় তা আপনারা যে কোন ধরনের ভিডিও দেখলেই বুঝতে পারবেন । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যায় এক যুবতী বেলি ডান্স করে রীতিমতো নেট দু-নিয়া কাঁ-পিয়ে দি-য়েছে । সেই যুবতীর পরনে ছিল লাল রঙের স্ব-ল্প পো-শাক । যেখান থেকে ছ-ড়া-চ্ছিল উ-ষ্ণ-তার পা-রদ । মাঝে মধ্যে দে-খা যা-চ্ছিল ব-ক্ষ যু-গল । তার চাওনি তে কু-পো-কাত হাজার হাজার যুবক । মূলত তিনি নাচের স্টুডিও তে ক্যামেরা-ব-ন্দি করেছেন সেই সমস্ত মুহূর্তগুলো । সেটি আপনারা ভিডিও দেখলে বুঝতে পারবেন। আসে পাশে বসে রয়েছে আরো অনেকে ।

ওই যুবতী আদতে প্রশিক্ষণপ্রাপ্ত সেটি আপনি ভিডিও দেখলেই বুঝেন । কারণ প্রতিটা স্টেপে তিনি ফুটিয়ে তুলেছেন তার ভাব কে । তার সাথে সাথে অজানা সেই যুবতীর নাম এবং অন্যান্য তথ্য ।সেই যুবতী নামক গানে নাচ করেন । কিন্তু ওই যুবতী নাচ দেখে রীতিমত ম-ন্ত্র-মু-গ্ধ হয়ে পড়েছে নেট দুনিয়ার নেটিজেনরা । প্রশংসায় পঞ্চমুখ সকলে । এমনকি কমেন্ট সেকশনে মাধ্যমে অনেকে আগামী দিনে এই ধরনের আরও নাচ দেখতে উৎসাহ প্রকাশ করেছেন।

Back to top button