সপরিবারে রাখি বন্ধন উৎসব পালন করছেন সুপারস্টার জিৎ! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- গত দুদিন আগে সম্পন্ন হয়েছে বাঙালির উৎসব রাখি বন্ধন । রাখি বন্ধন মেল বন্ধনের উৎসব । হিন্দু মুসলমান এর মধ্যে ভাতৃত্বের যে সম্পর্ক সে সম্পর্ক অটুট রাখার জন্য মূলত রাখি বন্ধন উৎসব এর সূচনা করা হয়েছিল । এবং এ রাখি বন্ধনে বাড়ির বোনেরা তাদের ভাইয়ের মঙ্গল কামনা করে হাতে রাখি বেঁধে দেয় । তার সাথে পাওয়া যায় একাধিক শুভেচ্ছা বার্তা ও উপহার । কিন্তু আপনার যদি এমনটা মনে করে থাকেন যে যারা সেলিব্রিটি সেই সমস্ত মানুষরা এই ধরনের বিষয়গুলোকে তেমন তোয়াক্কা করেন না তাহলে কিন্তু আপনি সম্পূর্ণ ভুল ।

এবং সেই চিত্র কে সম্পূর্ণ ভুল প্রমাণিত করে দিয়েছে অভিনেতা । তাদের বাড়িতে দেখা গেল রাখি বন্ধন উৎসবে তুমুল আয়োজন । কালীঘাটের বস্তি থেকে উঠে আসে পাড়ি দিয়েছিল মুম্বাই নিজের স্বপ্ন পূরণের তাগিদে । কিন্তু সেখানে তার স্বপ্ন পূরণ হয়নি । তাই নিজের স্বপ্ন পূরণ করতে পেরেছেন এই বাংলা ইন্ডাস্ট্রিতে । ছোটবেলা থেকে সব অভিনেতা হওয়ার সেইজন্য ছোটবেলা থেকেই চলেছে কঠোর পরিশ্রম । সাথী সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে ।

তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । সেই সময় এই সিনেমাটি এত জনপ্রিয়তা লাভ করেছিল যে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছিল প্রতিটি আনাচে-কানাচে । এবং তার জনপ্রিয়তা এত হারে বৃদ্ধি পেয়েছিল যে নতুন করে সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে অভিনেতা জিৎ যেখানে যেমন হোকনা কেন বাড়িতে কিন্তু বাকি সাধারণ পাঁচটা বাবার মতন । এর প্রমাণ আমরা বিভিন্ন মাধ্যমে পেয়েছি । সম্প্রতি পেলাম আরো একবার ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে নিজের বাড়ির মধ্যে পরিবারের সকলকে নিয়ে এবং বন্ধু বান্ধবী দেরকে নিয়ে রাখি বন্ধন উৎসবে মেতে উঠেছে অভিনেতা জিত । চলছে মিষ্টিমুখ ।তার পাশাপাশি উপহার দেওয়ার পর্ব সবকিছু মিলিয়ে এক জাঁকজমকপূর্ণ আনন্দের পরিবেশ সৃষ্টি হয়েছে তার বাড়িতে । ইতিমধ্যে সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করার পর শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ।

Back to top button