Airtel,Vodafone কে টেক্কা দিতে Jio -র নতুন বাম্পার অফার! একবার রিচার্জে চলবে দু’বছর! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- এবার থেকে রিচার্জ এর ঝামেলা থেকে মুক্তি । একবার রিচার্জ করলে ২ বছর রিচার্জে থেকে মুক্তি পান । এমনই লোভনীয় অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও বাজারে । আমরা জানি যেখানে অন্যান্য টেলিকম সংস্থাগু-লি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য একে অপরের প্রতি রিব্র্যান্ড হচ্ছে সেখানে রিলায়েন্স জিও একচেটিয়া অধিকার স্থাপন করেছে বাজারে।

একাধিকবার বিভিন্ন লোভনীয় অফার দিয়ে রীতিমত গ্রাহকদেরকে আকৃষ্ট করেছে । তার পাশাপাশি বাড়িয়ে চলেছে নিজের সম্পত্তির পরিমাণ । ফের আরও একবার দুই টি মারাত্মক রিচার্জ প্ল্যান নিয়ে এলো । জিও যার ফলে আগামী দিনে আরও অধিক সংখ্যক গ্রাহক আকৃষ্ট হবে এ ব্যাপারে নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না ।

আসুন সেই দুটি প্ল্যান সম্পর্কে জেনে নিন বিস্তারিত তথ্য । প্রথম যে প্ল্যান টির কথা আপনাদের সামনে বলতে চলেছি তার মূল্য হচ্ছে ১৪৯৯ এই প্ল্যান । আপনি একবার রিচার্জ করলে আপনাকে এক বছর রিচার্জ সম্পর্কে কোনো রকম কোনো চিন্তা-ভাবনা করতে হবে না কারণ এই রিচার্জে আপনাকে দিচ্ছে আনলিমিটেড কল এক বছরের জন্য তার পাশাপাশি প্রতি মাসে ২ জিবি করে ডাটা এবং আপনি জানলে এমন টা অবাক হবেন তার সাথে সাথে আপনাকে দিচ্ছে এটি রিলায়েন্স জিও ফোন সম্পূর্ণ বিনামূল্যে ।

এবার আপনি যদি মনে করেন যে রিলায়েন্স জিও ফোন আপনি নেবেন না তাহলে ৭৪৯ টাকা রিচার্জ আপনি করাতে পারেন এক্ষেত্রে রিলায়েন্স জিও ফোন ছাড়া বাকি সমস্ত কিছু অফার একই থাকবে । এর পরবর্তী যে রিচার্জ সম্পর্কে আপনাদের বলতে চলেছি তার মূল্য হচ্ছে ১৯৯৯ টাকা । ১৯৯৯ টাকা দিলেই গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন।

তার সঙ্গেই আবার ২৪ মাস অর্থাৎ ২ বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও পেয়ে যাবেন তারা। সেই অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা)। কোম্পানি দাবি করছে, এই প্ল্যান একবার রিচার্জ করালেই ২ বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

Back to top button