গ্রামবাসীদের বাড়ি বাড়ি গিয়ে মশলা বে’টে প্রচার করছেন অভিনেত্রী সায়নী ঘোষ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- এবারের বিধানসভা ভোটে হাড্ডা-হাড্ডি ল-ড়াই হচ্ছে তা আমরা ইতিমধ্যে টের পেয়ে গেছি । কারণ ইতিমধ্যে কাঁথি নন্দীগ্রাম এবং বাঁকুড়াতে ভোট পর্ব শেষ হয়ে গিয়েছে এবং সেখানে বেশ কয়েকটি জায়গায় উ-ত্তপ্ত হয়েছে পরিবেশ । এর থেকে বোঝা যাচ্ছে শাসক এবং বি-রোধী দলের মধ্যে তু-মুল ল-ড়াই চলছে ক্ষমতায় টিকে থাকার জন্য । কিন্তু এবারে যেটি লক্ষণীয় বিষয় সেটি হল তারকা প্রার্থী।

আমরা দেখেছি যে বিজেপি বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের এবারে প্রার্থী করেছে । যেমন যশ সেনগুপ্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায় পায়েল সরকার রুদ্রনীল ঘোষ সহ আরো অনেক অভিনেতা-অভিনেত্রীরা । বাদ যায়নি তৃণমূল ও । তৃণমূলের পক্ষ থেকে প্রার্থী করা হয়েছে রাজ চক্রবর্তী সায়নী ঘোষ সায়ন্তিকা কৌশানী মুখার্জী সহ আরো অনেকে ।

অভিনয় জগতে পাকাপোক্তভাবে স্থান করে নিতে পারলেও এখনো রাজনীতির ময়দানে তেমনভাবে স্থান করে নিতে পারেনি সায়নী ঘোষ । যদিও এটি তার প্রথম বারের চেষ্টা বা সুযোগ । তাই এবার এ সুযোগকে একেবারেই হাতছা-ড়া করতে চাইছেন না তিনি । তাই প্রচারে রাখছে না বিন্দু-মাত্র খামতি । এবার প্রচার করতে গিয়ে বাড়ি মধ্যে ঢুকে বাড়ির বউ এর সাথে মসলা বাটলেন সায়নী ঘোষ।

আসানসোল দক্ষিণের এই প্রার্থীকে বিভিন্ন জায়গায় বিভিন্ন রকম ভাবে প্রচার করতে দেখা গেছে। কখনো মালা পরাতে দেখা গেছে কখনো আবার বাচ্চাকে কোলে নিয়ে খেলা হবে গানে নাচতে দেখা গেছে । তবে এবার ন-জর কা-ড়লো অভিনেত্রীর প্রচার । প্রচার করতে গিয়ে একটি বাড়িতে বসে বেশ কিছুক্ষণ আড্ডা দেন তিনি এবং সেই বাড়ির এক মহিলা সেই সময় রান্না করার জন্য মসলা তৈরি করছিলেন ।

তার পাশে বসে সায়নী ঘোষ খুঁটি-নাটি সমস্ত কিছু জিজ্ঞেস করেন । কিভাবে রান্না করতে হয় কিভাবে তিনি রান্না করেন ইত্যাদি আরো অনেক প্রশ্ন । তার সাথে সাথে তিনি তার হাতে হাত লাগিয়ে কাজ করে দেন কিছুটা । অভিনবভাবে এই প্রচার পদ্ধতি মানুষের মনকে যে আরও আকৃষ্ট করবে সেটি আর বলার অপেক্ষা রাখে না ।

Back to top button