যুবকের পরনে কেবল লুঙ্গি, ঘরের ভেতরেই জনপ্রিয় হিন্দি গানে শালী ও জামাইবাবুর তু-মু-ল নাচ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বউ এর বদলে শালীর সাথে তুমুল নাচলেন নতুন বর । বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে নিজের কোনো ঘটনা বা আমাদের আশেপাশে কোন ঘটনা মুহূর্তের মধ্যে পৌঁছে দেওয়া যেতে পারে পৃথিবীর আ-নাচে-কা-নাচে। শুধুমাত্র যে প্রতিভা তুলে ধরা যায় এমনটা কিন্তু নয় । এর পাশাপাশি ছোটখাটো জীবনের মুহূর্তগুলো ক্যামেরা-ব-ন্দী করেও অনেক সময় বিভিন্ন মানুষ পৌঁছে গেছেন পৃথিবীর সর্বত্র । এর পাশাপাশি এই দীর্ঘ ল-ক-ডা-উন মানুষ রীতিমতো গৃহ-ব-ন্দি ।

যার ফলে এক-ঘে-য়েমি গ্রাস করছে তাদের জীবনকে এবং সেটি কাটিয়ে তুলতে মূলত তারা মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে । সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । কখনো আবার দম-ফা-টা হাসির ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অ-বাক ক-রে দি-য়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

এর পাশাপাশি আমরা এটা জানি যে বিয়ে হচ্ছে এমন এক ধরনের ব-ন্ধন যার মাধ্যমে জীবনের বাকি সময় একসাথে চলার মানুষের খোঁজ পাওয়া যায় । মা-ন-সিক এবং শা-রী-রিক তৃপ্তি মেলে এই বিয়ে থেকে । হিন্দু শাস্ত্র মতে বিভিন্ন ধরনের নিয়ম পালন করে তবে বিবাহ সম্পন্ন হয় । এবং বিয়ে মানেই একটা আনন্দের উৎসব আমাদের কাছে । কিন্তু কখনো কখনো সেই বিয়ে বাড়িতে এমন কিছু ঘটনা ঘটে যা পরবর্তী ক্ষেত্রে সৃষ্টি করে দ-ম-ফা-টা হাসির পরিবেশ এই ঘটনা তার প্রমাণ ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে সদ্যবিবাহিত বর বউ নয় বরং তার শালির সাথে ঘরের মধ্যে নাচানাচি করছেন । বরের পরনে ছিল একটি গামছা আর কিছু না । এবং শালির পরনে ছিল সবুজ নাইটি । যদিও সে বাড়িতে উপস্থিত ছিলেন আরো অনেক সদস্যরা ।জনপ্রিয় একটি হিন্দি গানে তারা দুজন তু-মুলভাবে নেচেছেন । এবং তারা যে মনের আনন্দে নেচেছেন সেটা আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন । তার সাথে সাথে আনন্দ করেছে সেখানে উপস্থিত থাকা বাড়ির অন্যান্য সদস্যরা । যদিও সেই ভিডিওটি প্রকাশ্যে আসার পর অনেক ধরনের কু-রু-চিকর মন্তব্য এসেছে সেই ভিডিওতে কেন্দ্র করে ।

Back to top button